মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

নারায়ণগঞ্জে গাড়ির সিলিন্ডারের আগুনে দুজনের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস অপসারণের সময় সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ডে দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- জজ মিয়া (৫৫) ও আলম হোসেন (৪৫)। রবিবার দিবাগত রাত ১২টার দিকে ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন আলম ও গতকাল সকালে জজ মিয়া মারা যান। এ ছাড়া ওই ঘটনায় অগ্নিদগ্ধ অন্যরা হলেন- ফতুল্লা থানার আলীগঞ্জের বাতেন মিয়ার স্ত্রী আমেনা বেগম (৪২) ও মেয়ে তোহা (১৪), হাসিনা বেগম (৪০), আবদুর রহমানের মেয়ে হাফসা (৬) ও স্ত্রী সাথী (২০), আবদুল মালেকর মেয়ে তাহমিনা (১৫)।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, শনিবার দিবাগত রাত ১টার দিকে বাতেন মিয়া বড় গাড়ির একটি পুরনো গ্যাস সিলিন্ডার জজ মিয়ার বাড়ির সামনের রাস্তায় এনে রাখেন। সেই গ্যাস সিলিন্ডার থেকে রবিবার দুপুর ১টার দিকে বাতেন গ্যাস অপসারণ করছিলেন।

এ সময় অন্য একটি গাড়ির চালক আলম ঘটনাস্থলে এসে সিগারেট জ্বালান। এতে বাতাসে মিশে যাওয়া গ্যাসে সিগারেটের আগুন মুহূর্তেই ছড়িয়ে পড়লে উপস্থিত সবাই দগ্ধ হন। এদিকে গতকাল সন্ধ্যায় নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা আর্থিক অনুদান দিয়েছে নারায়ণগঞ্জের জেলা প্রশাসন। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রিফাত বিন ফেরদৌস নিহতদের পরিবারের সদস্যদের হাতে সহায়তার অর্থ তুলে দেন।

 

সর্বশেষ খবর