রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা
অষ্টম কলাম

পুলিশ সদস্যকে বেঁধে ছিনতাই মোটরসাইকেল

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় পকেটখালি পুলিশ ফাঁড়ির পাশে পুলিশ সদস্য ও তার স্ত্রীকে বেঁধে রেখে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ১০টার দিকে পুঠিয়া আড়ানি সড়কের পুলিশ ফাঁড়ির দক্ষিণে অনুমান ৫০০ গজ দূরে এই ঘটনা ঘটে।

এ সময় পুলিশ সদস্য ও তার স্ত্রীকে রাস্তার পাশে গম খেতে বেঁধে রেখে মোটরসাইকেল, অর্থ, স্বর্ণের গহনা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার কথা জানা যায়। এ ঘটনায় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাজহারুল ইসলামকে নাটোরে ক্লোজ করা হয়েছে বলে জানা যায়।

জানা যায়, রাঙামাটি পুলিশ লাইনে কর্মরত ছিলেন পুলিশ সদস্য মেজবাহ। তার নিজ বাড়ি কুষ্টিয়ায়। পুলিশ সদস্য মেজবাহ ছুটিতে বাড়ি এসে তার স্ত্রীকে সঙ্গে নিয়ে শুক্রবার বগুড়া ঘুরতে যান। এরপর বগুড়া থেকে নিকট আত্মীয়ের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলায় যাওয়ার উদ্দেশে রওনা হন। রাত ১০টার দিকে পুঠিয়া  হয়ে বাগাতিপাড়া পকেট খালি পুলিশ ফাঁড়ির পাশ দিয়ে যাওয়ার পথে কথা হয় পুলিশ ফাঁড়ির টহলরত পুলিশ সদস্যদের সঙ্গে। ২০১৮ সালের দিকে ওই পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন পুলিশ সদস্য মেজবাহ। ফাঁড়ির দক্ষিণে কিছুদূর যেতেই রশি দিয়ে পথরোধ করে ছিনতাইকারীরা। এরপর পুলিশ সদস্যকে চোখ বেঁধে এবং স্ত্রীকে ধরে নিয়ে যায় রাস্তার পাশে গম খেতে। এরপর দুজনকে হাত পা বেঁধে রাখে ছিনতাইকারীরা। এরপর তাদের কাছে থাকা সুজুকি জিকসার এসএস ১৫০ সিসি মডেলের মোটরসাইকেল, অর্থ, স্বর্ণের গহনা ও মোবাইল ফোন নিয়ে যায়।

 পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাজহারুল ইসলামকে নাটোরে ক্লোজ করা হয়েছে বলে জানা যায়। এছাড়া এই ঘটনায় ভক্তভোগী পুলিশ সদস্যের স্ত্রী বাদী হয়ে বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর