শিরোনাম
মঙ্গলবার, ১ মার্চ, ২০২২ ০০:০০ টা

হাত-পা বেঁধে রেখে পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি

ঘটনাস্থল রাজধানীর ডেমরা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ডেমরায় পুলিশ কর্মকর্তার পরিবারের সদস্যদের হাত-পা বেঁধে রেখে বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার গভীর রাতে বালুরমাঠের ছোট পাইটি এলাকায় যাত্রাবাড়ী থানার সাব-ইন্সপেক্টর (এসআই) আজিজুল হক সুমনের একতলা বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এসআই আজিজুল হকের স্ত্রী ফারজানা আফরোজ বাদী হয়ে ডেমরা থানায় একটি ডাকাতি মামলা করেছেন।

পুলিশ জানিয়েছে, মুখোশ পরিহিত অবস্থায় ডাকাত দল বাড়ির ক্যাঁচি গেট ভেঙে ভিতরে প্রবেশ করে। এরপর বাড়ির কাঠের দরজা শাবল দিয়ে আঘাত করে ভেঙে চুরমার করে। এ সময় পুলিশ কর্মকর্তা সুমন ও তার স্ত্রী এবং আত্মীয় আরেকজন পুলিশ কনস্টেবল চিৎকার করলেও আশপাশের  কোনো ব্যক্তি এগিয়ে আসেননি। প্রায় ৪০ মিনিট ধরে ডাকাত দল বাসার ভিতরে অবস্থান করে পরিবারের সবার হাত-পা  বেঁধে ফেলে। ডাকাতরা প্রায় ৮ ভরি স্বর্ণালঙ্কার, ১টি ঘড়ি এবং ৫০ হাজার টাকা লুট করে চলে যায়।

এ বিষয়ে ডেমরা থানার ওসি নাসির উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, একজন পুলিশ কর্মকর্তার বাসায় ডাকাতির ঘটনাটি আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত করছি। আপাতত মনে হচ্ছে যে এটি ডাকাতি। তবে এর পেছনে অন্য  কোনো ঘটনা জড়িত আছে কি না তা তদন্ত করছি।

এসআই আজিজুল হক সুমন যাত্রাবাড়ী থানায় কর্মরত। স্ত্রী ও এক ছেলেকে নিয়ে ওই বাড়িতে বসবাস। কয়েকদিন আগে তার বাসায় শাশুড়ি, স্ত্রীর বড় বোনের মেয়ে পুষ্পিতা ও তার স্বামী কনস্টেবল রাজু আহমেদ বেড়াতে আসেন। রাজু আহমেদ ট্যুরিস্ট পুলিশে কর্মরত।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর