সোমবার, ৭ মার্চ, ২০২২ ০০:০০ টা

নকল স্বামী নিয়ে ভাড়া বাসায় উঠে খুন আসল স্বামীর হাতে

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ শহরের পশ্চিম তেঘরিয়া এলাকায় নকল স্বামীকে নিয়ে ভাড়া বাসায় বসবাস শুরুর ১৫ দিনের মাথায় রিপা বেগম (৩০) নামে এক নারী তার স্বামীর হাতে খুন হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে পৌর শহরের পশ্চিম তেঘরিয়া আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে নিহতের স্বামী আবদুল হামিদ মিল্টনকে (৪২) আটক করেছে র‌্যাব।

মিল্টন সদর উপজেলার সুরমা ইউনিয়নে মঈনপুর গ্রামের লেম্বু মিয়া ছেলে। স্বামীর হাতে স্ত্রী খুনের ঘটনাটি নিশ্চিত করেছেন নিহতের মেয়েসহ প্রতিবেশীরা। পুলিশও বলছে, পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে ওই নারী খুন হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ১৫ দিন আগে স্বামী আবদুল হামিদের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বেরিয়ে আসেন রিপা বেগম। পরে পৌর শহরের পশ্চিম তেঘরিয়া এলাকায় সদর উপজেলার মঙ্গলকাটা গ্রামের গুলজার আহমদ নামের এক যুবককে সঙ্গে নিয়ে স্বামী পরিচয় দিয়ে বসবাস শুরু করেন তিনি। স্ত্রীর অবস্থান জানতে পেরে হামিদ গতকাল বেলা ১১টার দিকে এসে ঘরে ঢুকে দরজা আটকিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া শুরু করেন। এর একপর্যায়ে দা দিয়ে মাথায় আঘাত করলে চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়েন স্ত্রী। তার চিৎকার শুনে প্রতিবেশীরা এসে দরজা খুলতে বলেন। তাদের উপস্থিতি টের পেয়ে হামিদ দরজা খুলে পালিয়ে যান। পরে প্রতিবেশীরা আহত রিপা বেগমকে সুনামগঞ্জ ২৫০ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রিপা বেগমের মেয়ে ফাহমিদা জাহান বলেন, ‘আমি পাশের ঘরে বসে টিভি দেখছিলাম। হঠাৎ বাবা এসে ঘরের দরজা লাগিয়ে মায়ের সঙ্গে ঝগড়া শুরু করে। পরে মায়ের চিৎকার শুনে পাশের ঘরের খালাসহ আমরা সবাই দৌড়ে আসি। দরজা খোলার জন্য অনুরোধ করলে বাবা দরজা খুলে দৌড়ে পালিয়ে যায়। এ সময় রক্তাক্ত অবস্থায় মা মাটিতে পড়ে ছিল।’

বাসার মালিক আরিফুর রহমান বলেন, ‘১৫ দিন আগে রিপা বেগম আমার বাসা ভাড়া নেন। তিনি জানান তার স্বামী গুলজার আহমদ ও এক মেয়েকে নিয়ে থাকবেন। সে অনুযায়ী আমরা তাদের বাসা ভাড়া দিই। কিন্তু আজকে হঠাৎ তার প্রথম স্বামী এসে তাকে দা দিয়ে কুপিয়ে খুন করে চলে যান। আমি বিষয়টি ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশকে জানাই।’ সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা পুলিশের। অভিযুক্ত স্বামীকে র‌্যাব আটক করে পুলিশে সোপর্দ করেছে।  নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর কথা জানান তিনি।

সর্বশেষ খবর