বুধবার, ৬ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

বাগেরহাটে সব পত্রিকার দ্বিগুণের বেশি বিক্রি হয় বাংলাদেশ প্রতিদিন

-মো. দেলোয়ার হোসেন, এজেন্ট

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে সব পত্রিকার দ্বিগুণের বেশি বিক্রি হয় বাংলাদেশ প্রতিদিন

বাগেরহাটের প্রধান সংবাদপত্র এজেন্ট আল মামুন এজেন্সির মালিক মো. দেলোয়ার হোসেন বলেছেন, বাগেরহাট জেলা সদরসহ ৯টি উপজেলায় প্রতিদিন জাতীয় ও আঞ্চলিকসহ সব মিলিয়ে সাড়ে ৩ হাজার সংবাদপত্র বিক্রি হয়। এর মধ্যে এককভাবে বাংলাদেশ প্রতিদিন ২৫০০ কপি বিক্রি হয়। সবচেয়ে বেশি বিক্রীত পত্রিকা হচ্ছে ‘বাংলাদেশ প্রতিদিন’। এর ধারে কাছেও নেই অন্য কোনো পত্রিকা।

বাগেরহাট জেলায় প্রচার সংখ্যায় দ্বিতীয় স্থানে থাকা প্রথম আলো বিক্রি হয় প্রায় ৫০০ কপি। সব শ্রেণি-পেশার মানুষের প্রথম পছন্দ হচ্ছে ‘বাংলাদেশ প্রতিদিন’। সকাল ৭টা থেকে সাড়ে ৭টার মধ্যে বাগেরহাট শহরে বাংলাদেশ প্রতিদিন এসে পৌঁছায়। পত্রিকাটির কোনো কপিই অবিক্রীত থাকে না। কখনো কোনো হকার এই পত্রিকাটি দিতে না পারলে পাঠকের ভর্ৎসনা শুনতে হয়।

এজেন্ট মো. দেলোয়ার হোসেন বলেন, এককভাবে আমার এজেন্সির মাধ্যমে বাগেরহাটে বাংলাদেশ প্রতিদিন আসে দুই হাজার কপি। এ ছাড়াও অন্যান্য এজেন্টসহ খুলনা থেকে মোংলা ও গোপালগঞ্জ-পিরোজপুর জেলা সদর থেকে সংলগ্ন বাগেরহাটের গ্রাম ও বাজারগুলোতে প্রতিদিন আসে বাংলাদেশ প্রতিদিন। এখন বাগেরহাটের সুন্দরবন সন্নিহিত দুর্গম লোকালয় ও বঙ্গোপসাগর উপকূলসহ প্রতিটি গ্রাম এমনকি ছোট টি স্টলেও দেখা যায় লোকজন ভিড় করে বাংলাদেশ প্রতিদিন পড়ছে। পত্রিকাটি দামে কম এবং সব ধরনের সংবাদ সংক্ষিপ্ত হওয়ায় অল্প সময়ের মধ্যেই সব পড়ে শেষ করা যায়। তাই বাগেরহাটেও পাঠকের প্রিয় পত্রিকা ‘বাংলাদেশ প্রতিদিন’। সম্পাদকীয়, উপসম্পাদকীয় কলামগুলোর অনেক পাঠক রয়েছে। ছাড়াও ক্রীড়া, বিভিন্ন বিভাগীয় পাতা সমৃদ্ধ হওয়ার কারণেই দিন দিন পত্রিকাটি আরও পাঠকপ্রিয় হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর