বুধবার, ৬ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

স্ত্রী নন কনস্টেবল নাজমুলের পেছনে ছিল ব্যাগ

নিজস্ব প্রতিবেদক

টিপ পরায় এক কলেজশিক্ষককে হেনস্থার অভিযোগে আলোচিত পুলিশ কনস্টেবল নাজমুলের পেছনে তার গর্ভবতী স্ত্রী ছিল বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হচ্ছে। প্রকৃতপক্ষে তার পেছনে স্ত্রী নয়, বরং একটি হলুদ রঙের বাজারের ব্যাগ ঝোলানো ছিল বলে জানা গেছে।

টিপ পরায় কলেজ শিক্ষিকাকে হেনস্থার ঘটনায় অভিযুক্ত পুলিশ কনস্টেবল নাজমুল তারেক গ্রেফতারের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়। ভাইরাল সেই ছবিতে দেখা যায় কনস্টেবল নাজমুলের বাইকের পেছনে কিছু একটা আছে। যা নিয়ে সামজিক যোগাযোগ মাধ্যমে পক্ষে-বিপক্ষে বিভিন্ন মতামত উঠে আসে। অনেকে ভাইরাল ছবিটি শেয়ার করে বলতে থাকেন, নাজমুলের বাইকের পেছনে তার গর্ভবতী স্ত্রী বসা ছিলেন। যা গোপন করা হয়েছে। তবে গতকাল ভাইরাল হওয়া আরেকটি সিসিটিভির ফুটেজে দেখা গেছে নাজমুলের বাইকের পেছনে স্ত্রী নয়, ছিল বাজারের ব্যাগ। গত শনিবার রাজধানীর গ্রিন রোডের বাসা থেকে কলেজে যাওয়ার পথে উত্ত্যক্তের শিকার হন তেজগাঁও কলেজের প্রভাষক ড. লতা সমাদ্দার। শেরেবাংলা নগর থানায় তিনি অভিযোগ করেন, হেঁটে কলেজের দিকে যাওয়ার সময় হুট করে পাশ থেকে মধ্যবয়সী, লম্বা দাঁড়িওয়ালা একজন ‘টিপ পরছোস কেন’ বলে বাজে গালি দেন তাকে।

 ঘটনার প্রতিবাদ জানালে একপর্যায়ে তার পায়ের ওপর দিয়েই ওই পুলিশ সদস্য বাইক চালিয়ে চলে যান বলে অভিযোগ করেন ড. লতা। পরে সিসি টিভি ক্যামেরার ভিডিও এবং বিভিন্ন সোর্সের মাধ্যমে চেষ্টা চালিয়ে নাজমুলকে শনাক্ত করে পুলিশ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর