রবিবার, ১০ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

রাজবাড়ীতে সর্বাধিক বিক্রি হয় বাংলাদেশ প্রতিদিন

-সৈয়দ মহিউদ্দীন আলী সবুজ, এজেন্ট

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে সর্বাধিক বিক্রি হয় বাংলাদেশ প্রতিদিন

মৃত্যুর আগে এজেন্ট সৈয়দ আমীর আলী তার সন্তানকে বলেছিলেন লাল-সবুজ ধারণ করা পত্রিকাটি খুব চলে। এর চাহিদা বেশি, এটা ছাড়িস না। অন্য পত্রিকা লাভ দেবে, কেজি দরে বিক্রির সুযোগ থাকবে। সাময়িক লোভ করিস না। বাংলাদেশ প্রতিদিনটা যতদিন থাকবে ততদিন রাখিস। কথাগুলো বলছিলেন সৈয়দ আমীর আলীর ছেলে সৈয়দ মহিউদ্দীন আলী সবুজ। তিনি বলেন, রাজবাড়ীতে যে পরিমাণে বাংলাদেশ প্রতিদিন পত্রিকা পাঠকের হাতে যায় সেটি সংখ্যার দিক  থেকে সর্বাধিক। দ্বিতীয় অবস্থানে রয়েছে প্রথম আলো, বাংলাদেশ প্রতিদিনের অর্ধেকের চেয়ে কিছু বেশি। অন্য যেসব পত্রিকা চলে সেগুলো সংখ্যায় তেমন বেশি নয়। তিনি বলেন, অনেক পত্রিকা আসে ঢাকা থেকে। সেগুলো কেজি দরে বিক্রি হয়। কিন্তু মাঝে মাঝে বাংলাদেশ প্রতিদিনের জন্য হাহাকার লাগে।

এজেন্ট সৈয়দ মহিউদ্দীন আলী জানান, সম্প্রতি এক দিনে রাজবাড়ীতে সবচেয়ে বেশি বিক্রি হওয়া বাংলাদেশ প্রতিদিন এসেছে ১১৩৭ কপি। প্রথম আলো ৭০৮ কপি, আমাদের সময় ৪৫০ কপি, সমকাল ১৭৮ কপি, যুগান্তর ২১৬ কপি, ইত্তেফাক ১১১ কপি, কালের কণ্ঠ ১৪৭ কপি।

তিনি জানান, রাজবাড়ীতে বিভিন্ন পত্রিকার একটা অংশ ফেরত আসে। বাংলাদেশ প্রতিদিনের কোনো কপি অবিক্রীত থাকে না। পত্রিকাটির কাগজ ভালো মানের। সকাল ১১টার মধ্যে পত্রিকাগুলো বিক্রি হয়ে যায়। পত্রিকাটিতে সমসাময়িক ঘটনা, অসাধারণ বিশ্লেষণ, কৃষি, বিনোদন আর ব্যবসা-বাণিজ্যের সব ঘটনা থাকে। মাত্র ৫ টাকা দিয়ে পাঠক ভালো মানের একটি পত্রিকা পায় তাই পত্রিকাটি বেশি চলে।

সর্বশেষ খবর