বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

স্ত্রীকে হত্যা করে লাশ পুড়িয়ে পালালেন স্বামী

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের বন্দরে জলি আক্তার অনিতা (২১) নামের এক সন্তানের জননী গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ পুড়িয়ে দিয়েছে অটোরিকশাচালক স্বামী আশিকউল্লাহ। গতকাল দুপুরে বন্দরের শাহী মসজিদ কোর্টপাড়া এলাকা থেকে অনিতার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অনিতা ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার চরসারতলা গ্রামের আবুল কালামের মেয়ে। আশিকউল্লাহ বন্দরের কোর্টপাড়া এলাকার শাহ আলমের ছেলে। এ ব্যাপারে মামলা হয়েছে। ঘটনার পর থেকে স্বামী আশিকউল্লাহ পলাতক।

নারায়ণগঞ্জ বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, বন্দরের কোর্টপাড়া এলাকার শাহ আলমের ছেলে আশিকউল্লাহ প্রায় সাত বছর আগে অনিতাকে বিয়ে করে বিদেশ চলে যান। দেশে ফিরে বেকার জীবনযাপনের একপর্যায়ে নেশাসক্ত হয়ে পড়েন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত। মঙ্গলবার দিবাগত রাতে ঝগড়ার একপর্যায়ে অনিতাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে লাশ গুমের উদ্দেশ্যে বাড়ির পাশে নির্জন স্থানে ময়লার ভাগাড়ে নিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে লাশটি পুড়ে যায়। স্থানীয়রা লাশ দেখে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ওসি জানান, পলাতক আশিকউল্লাহকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তার ছোট ভাইকে আটক করা হয়েছে।

অনিতার মা রুমি বেগম জানান, আশিক তার মেয়েকে টাকার জন্য চাপ দিত। মেয়ের সুখের জন্য তিনি রিকশা কিনতে দুই দফায় ৬৫ হাজার টাকা দেন। কিন্তু আশিক রিকশা না কিনে নেশা করে টাকা খরচ করে ফেলে। এ নিয়ে ঝগড়ার একপর্যায়ে তার মেয়েকে হত্যা করে আশিক। 

সর্বশেষ খবর