শিরোনাম
শনিবার, ১৬ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

নড়াইলে দুই শিশুকে গাছে বেঁধে নির্যাতন গ্রেফতার ৩

নড়াইল প্রতিনিধি

নড়াইলে ছাগল চুরির অভিযোগে দুই শিশুকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত বৃহস্পতিবার মামলা দায়েরের পর পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে নড়াইলের লোহাগড়া উপজেলার এড়েন্দা গ্রামে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার দুই শিশু হলো- উপজেলার পদ্মবিলা গ্রামের আসাদের ছেলে আজিজুর (১৩) এবং সারুলিয়া গ্রামের বিল্লাল শিকদারের ছেলে জয় শিকদার (১৪)।

জানা যায়, মঙ্গলবার দুপুরে উপজেলার এড়েন্দা গ্রামের জহুর শেখের স্ত্রী দোলেনা বেগমের দুটি ছাগল চুরির চেষ্টা করছিল এমন সন্দেহে আজিজুর ও জয়কে ধাওয়া করে লোকজন। দুই বন্ধুকে পালানোর সময় ধরে ফেলে স্থানীয়রা। এ সময় ছাগল চুরির অভিযোগে দুই বন্ধুকে গাছে বেঁধে এলোপাতাড়ি মারধর করে স্থানীয় বেশ কয়েকজন। পরে চুরির অভিযোগ এনে তাদের পুলিশে সোপর্দ করা হয়। ঘটনার পরদিন বুধবার ওই দুই শিশুর বিরুদ্ধে কোনো লিখিত অভিযোগ না থাকায় অভিভাবকদের জিম্মায় তাদের ছেড়ে দেয় লোহাগড়া থানা পুলিশ।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিওটি ভাইরাল হয়। পরে বিষয়টি নজরে এলে অভিযুক্তদের ধরতে নড়েচড়ে বসে থানা পুলিশ। এরপর বৃহস্পতিবার নির্যাতনের শিকার শিশু আজিজুরের পিতা বাদী হয়ে পাঁচজনকে আসামি ও অজ্ঞাতনামা আরও ৩/৪ জনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত অভিযোগে তিনজনকে আটক করে। এ প্রসঙ্গে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নির্যাতনের শিকার আজিজুরের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ভিডিও ফুটেজ দেখে বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে, এ ধরনের ঘটনায় কাউকে ছাড় দেওয়া হবে না।’

 

 

সর্বশেষ খবর