সোমবার, ১৮ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগ নেতার ছেলে ছাত্রদল সভাপতি

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ নেতার ছেলে ছাত্রদল সভাপতি

বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কমিটি বিলুপ্ত করে পাঁচ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি করা হয়েছে কাজী রওনাকুল ইসলাম শ্রাবণকে। তিনি আগের কমিটির সিনিয়র সহসভাপতি ছিলেন। আর সাধারণ সম্পাদক হয়েছেন সাইফ মাহমুদ জুয়েল।

তিনি আগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক ছিলেন। গতকাল বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। শ্রাবণ যশোরের কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী রফিকুল ইসলামের ছেলে। তবে তার পরিবার বলছে, দীর্ঘ ১২-১৩ বছর ধরে তার সঙ্গে পরিবারের কারও যোগাযোগ নেই। নতুন কমিটিতে সিনিয়র সহসভাপতি রাশেদ ইকবাল খান, এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব এবং আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়াকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

২০১৯ সালে শ্রাবণ প্রথম কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রার্থী হন। তখন তার বাবা রফিকুল ইসলাম ও ভাইয়েরা যশোর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে দাবি করেন, ‘ভিন্ন রাজনৈতিক দর্শনের কারণে শ্রাবণের সঙ্গে তাদের পারিবারিক কোনো সম্পর্ক নেই।’ এর আগে ২৭ বছর পর ২০১৯ সালের ১৯ সেপ্টেম্বর কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে ফজলুর রহমান খোকন সভাপতি এবং ইকবাল হোসেন শ্যামল সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর দুই মাস পর গঠন করা হয় ৬০ সদস্যের আংশিক কমিটি। গত বছরের ১৮ সেপ্টেম্বর এ কমিটির মেয়াদ শেষ হয়।

সর্বশেষ খবর