মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

ধর্ষণের পর হত্যা করে মাটিচাপা দেওয়া হয় সেই নারীকে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে মাটিচাপা দেওয়া এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। চাঞ্চল্যকর এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুমন কুমার (১৮) নামে এক রিকশাচালককে আটক করেছে র‌্যাব। 

গত ১৬ এপ্রিল সকাল ১০টায় মাটি চাপা দেওয়া অবস্থায় গলায় ওড়না পেঁচানো ওই নারীর লাশ উদ্ধার করে খিলক্ষেত থানা পুলিশ। এ ঘটনায় খিলক্ষেত থানায় একটি হত্যা মামলা হয়। ওই ঘটনার পর র‌্যাব-১ ছায়া তদন্ত  শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

রবিবার র‌্যাবের গোয়েন্দা শাখা ও তথ্যপ্রযুক্তির সহায়তায় র‌্যাব-১ এর একটি দল খিলক্ষেতের কুড়াতলী কাজী বাড়ি মোড় এলাকায় অভিযান চালিয়ে সুমন কুমারকে আটক করে। সুমন নওগাঁর সুবোধ মালির ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন র‌্যাবের কাছে ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অফিসার) নোমান আহমদ জানান, সুমন পেশায় রিকশাচালক। গত ১০/১২ দিন আগে ওই নারীর সঙ্গে সুমনের পরিচয় হয়। দুই থেকে চার দিন ওই নারীর সঙ্গে মোবাইলে কথা বলে। সুমন গত ১৩ এপ্রিল ওই নারীকে তার রিকশায় নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে। গত ১৫ এপ্রিল ঘোরাঘুরির কথা বলে ওই নারীকে তার বাসা থেকে ডেকে নিয়ে যায় এবং কৌশলে ধর্ষণ করে। ধর্ষণের কথা গোপন করতে বললে ওই নারী অস্বীকৃতি জানায়। ধর্ষণের ঘটনায় সে নালিশ করবে বলেও জানায়। এতে ক্ষিপ্ত হয়ে সুমন একপর্যায়ে ওই নারীর গলার ওড়না পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করে।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি ছাব্বির আহমেদ জানান, ওই নারীর নাম শারমীন বেগম (৩৮)। তার বাড়ি ময়মনসিংহের ফুলপুরে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর