বুধবার, ২০ এপ্রিল, ২০২২ ০০:০০ টা
নারীর প্রতি যত নিষ্ঠুরতা

বিয়ের চাপ দেওয়ায় হোটেলে নিয়ে নারীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বিয়ের জন্য চাপ দেওয়ায় আবাসিক হোটেলে নিয়ে প্রেমিকাকে হত্যা করেন প্রেমিক। তাকে বালিশচাপা দিয়ে হত্যা করা হয়। ঘটনার পর দিন সোমবার রাতে নাটোরের নিজ বাড়ি থেকে ঘাতক প্রেমিককে গ্রেফতার করে পুলিশ। তার নাম মিঠুন আলী (২৮)। তিনি নাটোর সদর উপজেলার আগদিঘা গ্রামের মকবুল হোসেনের ছেলে ও স্থানীয় একটি ইটভাটার কর্মচারী। তার স্ত্রী এবং এক ছেলে আছে।

হত্যাকাণ্ডের শিকার নারীর নাম জয়নব বেগম (৪০)। তিনি নাটোর সদর উপজেলার আটঘরিয়া গ্রামের তছির প্রামাণিকের মেয়ে। তিনিও ইটভাটায় শ্রমিকের কাজ করতেন।

রবিবার রাতে রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুরে ড্রিম হ্যাভেন আবাসিক হোটেল থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। এ হত্যার রহস্য উদ্ঘাটন ও আসামি গ্রেফতারের বিষয়ে জানাতে গতকাল দুপুরে নগর পুলিশের সদর দফতরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে ঘটনার বিস্তারিত তুলে ধরেন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। তিনি বলেন, তিন মাস ধরে জয়নব ও মিঠুনের প্রেমের সম্পর্ক চলছিল। তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। দুই সপ্তাহ ধরে জয়নব বিয়ের জন্য চাপ দিয়ে শারীরিক সম্পর্কের কথা ফাঁস করে দেওয়ার হুমকি দিচ্ছিলেন। এ করণে বিয়ের কথা বলে পরিকল্পিতভাবে রাজশাহীর একটি হোটেলে নিয়ে জয়নবকে হত্যা করেন মিঠুন। হত্যার আগেও তারা শারীরিকভাবে মিলিত হন। পুলিশ কমিশনার বলেন, মিঠুনকে গ্রেফতারের সময় তার ঘরে তল্লাশি চালিয়ে ঘটনার দিন ব্যবহৃত পোশাক ও জয়নবের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। নিহতের বড় ভাই তছলেম প্রামাণিকের করা হত্যা মামলায় মিঠুনকে গ্রেফতার দেখানো হয়। উল্লেখ্য, রবিবার রাত ১২টার দিকে নগরীর লক্ষ্মীপুরে ড্রিম হ্যাভেন নামে একটি হোটেলের ৪০৩ নম্বর কক্ষে তার লাশ পাওয়া যায়। স্বামী-স্ত্রী পরিচয়ে তারা হোটেলে উঠেছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর