শিরোনাম
রবিবার, ২৪ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

ঈদগাহর কমিটি নিয়ে সংঘর্ষে নিহত ১ আহত ১৫

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরে ঈদগাহর কমিটি নিয়ে দুই পক্ষে রক্তক্ষয়ী সংঘর্ষে এক ব্যক্তি নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছেন। নিহত বিপ্লব সরকার বিপুল (৪২) উপজেলার গোপিনাথপুর গ্রামের মোক্তারুজ্জামান সরকারের ছেলে। শুক্রবার বিকাল সাড়ে ৩টায় সংঘটিত এই ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

জাহাঙ্গীর আলম ওরফে আকমল জানান, পাঁচ গ্রাম মিলে যৌথ ঈদগাহ ময়দান। আমার বাবা দীর্ঘদিন ওই ঈদগাহর সভাপতি ছিলেন। বাবা মারা যাওয়ার পর গত ফেব্রুয়ারি মাসে ৩১ সদস্যের কমিটির ২৬ জন আমাকে সভাপতি নিযুক্ত করেন। আমার প্রতিপক্ষ সাবেক চেয়ারম্যান হাসান সরকার কাউকে না জানিয়ে ঈদগাহ কমিটির কোষাধ্যক্ষ লুৎফর রহমানকে দিয়ে গতকাল জরুরি সভা আহ্বান করে মাইকিং করায়। এরই জের ধরে উভয়পক্ষের সংঘর্ষ হয়। পরবর্তীতে বিপ্লব সরকার বিপুল শ্যামবাড়িয়া থেকে হরিরামপুর বাজারে দোকানে যাওয়ার সময় হাসান চেয়ারম্যানসহ তার ভাই-ভাতিজা মিলে তাকে হত্যা করে।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, ঈদগাহ কমিটির সভাপতি পদ নিয়ে সংঘর্ষের ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ পর্যন্ত ছয়জনকে আটক করা হয়। নিহতের ভাই হাসিবুজ্জামান কবির হাসান চেয়ারম্যানসহ ১৫ জনকে আসামি করে হত্যা মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর