রবিবার, ৮ মে, ২০২২ ০০:০০ টা

সরকারি কর্মকর্তার নামে রাজনৈতিক ফেস্টুন থানায় অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

শিবগঞ্জে এক সরকারি কর্মকর্তার নামে রাজনৈতিক ফেস্টুুন লাগিয়ে তাকে হেয় প্রতিপন্ন করার অভিযোগে থানায় অভিযোগপত্র দায়ের করা হয়েছে। জানা গেছে, ঈদের কয়েক দিন আগে চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজ উদ্দিনের নাম ও ছবি ব্যবহার করে কে বা কারা শিবগঞ্জ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত রাজনৈতিক ফেস্টুন লাগায়। যাতে লেখা ছিল, ‘প্রকৌশলী আলহাজ্ব মো. ময়েজ উদ্দিন (গানা) কে বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন ও জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন’ এবং ফেস্টুনের নিচে লেখা ছিল, ‘ধন্যবাদান্তে : শিবগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণ।’

এদিকে ফেস্টুুনের বিষয়টি উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজ উদ্দিনের নজরে এলে তিনি এই কাজের সঙ্গে জড়িত ব্যক্তিদের শাস্তি চেয়ে গতকাল শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে তিনি জানান, তিনি একজন প্রজাতন্ত্রের সরকারি কর্মকর্তা। কিন্তু কোনো স্বার্থান্বেষী মহল তাকে ব্যক্তিগতভাবে হেয়প্রতিপন্ন করার জন্য এবং সরকারি কাজে বাধা প্রদানের জন্য এই কাজটি করেছে। তিনি এই কাজের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, অভিযোগ পাওয়ার পর এই কাজের সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর