বুধবার, ১১ মে, ২০২২ ০০:০০ টা
চলছেই নারী শিশু হত্যা নির্যাতন

স্ত্রী ও দুই মেয়েকে হত্যায় জবানবন্দি চার্জশিট

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গুরপাড়া গ্রামের আসাদুজ্জামান রুবেল স্ত্রী ও দুই সন্তান হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ঘটনার মাত্র ২৪ ঘণ্টার মধ্যে ট্রিপল মার্ডারের রহস্য উদঘাটন করে আদালতে অভিযোগ দাখিল করেছে ঘিওর থানা পুলিশ।

মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার, মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার এবং শিবালয় সার্কেল অফিসারের নির্দেশনায় ঘটনাস্থল হতে হত্যায় ব্যবহৃত ধারালো দাসহ রক্তমাখা  জামা-কাপড় জব্দ করা হয়েছে। তাৎক্ষণিক ঘিওর থানা পুলিশ অভিযান পরিচালনা করে হত্যার সঙ্গে জড়িত সন্দেহে আসাদুজ্জামান রুবেলকে গ্রেফতার করে। এরপর হত্যাকান্ডের বিষয়ে ঘিওর থানায় মামলা করা হয়।

মামলায় গ্রেফতারকৃত আসামি আসাদুজ্জামান রুবেলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি বিজ্ঞ আদালত রেকর্ড করে। সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করে জবানবন্দি লিপিবদ্ধ করাসহ মানিকগঞ্জ সদর হাসপাতাল হতে মৃত ব্যক্তিদের ময়নাতদন্ত প্রতিবেদন সংগ্রহ করা হয়। জানা যায়, আসামি আসাদুজ্জামান রুবেল নানা ধরনের ঋণে জর্জরিত ছিলেন। স্ত্রী-কন্যাদের নিয়ে সংসার চালানো ও ঋণ পরিশোধের চিন্তায় হতাশাগ্রস্ত হয়ে এই জঘন্য হত্যাকান্ড ঘটান। উল্লেখ্য, ৮ মে ঘিওর উপজেলার আঙ্গারপাড়া গ্রামে ঘুমিয়ে থাকা নিজ স্ত্রী লাভলী আক্তার (৩৯), ও মেয়ে ছোয়া আক্তার (১৬) ও কথা আক্তার (১২)-কে কুপিয়ে ও বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে ঢাকা-আরিচা মহাসড়কে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় লোকজন তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

সর্বশেষ খবর