বুধবার, ১১ মে, ২০২২ ০০:০০ টা

গ্যাস লিকেজের আগুনে শিশুসহ পরিবারের চারজন দগ্ধ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় গ্যাস রাইজারের লিকেজ থেকে আগুন ধরে দুই শিশুসহ একই পরিবারের চারজন অগ্নিদগ্ধ হয়েছেন। গতকাল ভোরে ফতুল্লার পোস্ট অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলম হোসেন। আহতদের রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- আনোয়ার (৪৫), রোজিনা (৪০), রোহান (১৫) ও রোমান (১২)। আহত আনোয়ার পেশায় রিকশাচালক।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফীন বলেন, আমরা ভোর ৫টায় গ্যাস থেকে আগুন লাগার খবর পাই। তবে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুন নিভে যায়। পরে আহতদের ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠানো হয়। আগুনের কারণ জানতে চাইলে উপসহকারী পরিচালক বলেন, ধারণা করা হচ্ছে, বাড়ির পাশে থাকা গ্যাস রাইজারের লিকেজ থেকে বাড়ির ভিতরে গ্যাস জমে ছিল। বাড়ির কেউ আগুন ধরাতে গেলে পুরো ঘরে তা ছড়িয়ে পড়ে। পরে তাদের আর্তচিৎকারে আশপাশের লোকজন আগুন নেভাতে এগিয়ে আসেন।

আহতদের বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, নারায়ণগঞ্জ থেকে চারজন অগ্নিদগ্ধ রোগী এসেছেন। তাদের মধ্যে রোজিনার ১৪ শতাংশ, আনোয়ারের ১৭ শতাংশ ও রোহানের ৩৫ শতাংশ শরীর পুড়ে গেছে। তাদের তিনজনের অবস্থা গুরুতর।

সর্বশেষ খবর