শনিবার, ১৪ মে, ২০২২ ০০:০০ টা

শেরপুরে পাঠকের পছন্দের শীর্ষে বাংলাদেশ প্রতিদিন

মো. বাবুল মিয়া, এজেন্ট

শেরপুর প্রতিনিধি

শেরপুরে পাঠকের পছন্দের শীর্ষে বাংলাদেশ প্রতিদিন

শেরপুর জেলার বিভিন্ন পত্রিকার শীর্ষ বিক্রয় প্রতিনিধি মো. বাবুল মিয়া বলেছেন, শেরপুরে পাঠকের প্রথম পছন্দ বাংলাদেশ প্রতিদিন। পাঠকপ্রিয়তার কারণে এ পত্রিকাটি গত একযুগ ধরে শীর্ষ স্থানে রয়েছে। তিনি বলেন, জেলায় বাংলাদেশ প্রতিদিনের আরও চাহিদা রয়েছে। কিন্তু চাহিদা অনুযায়ী পত্রিকা না পাওয়ায় পাঠকদের দেওয়া যাচ্ছে না।

শেরপুরের বিভিন্ন শ্রেণি-পেশার পাঠকদের মধ্যে পছন্দের তালিকায় বাংলাদেশ প্রতিদিন সবার শীর্ষে। সংখ্যার  দিক দিয়ে এখানে সবচেয়ে বেশি পত্রিকা বিক্রি হয় বাংলাদেশ প্রতিদিন। সব ধরনের পাঠকের এ পত্রিকাটিই প্রথম পছন্দ। খবরের ভিন্নতা, বৈচিত্র্য, বিশিষ্টজনদের কলাম, রকমারিসহ সব ধরনের খবর পাওয়া যায় এ পত্রিকায়। পত্রিকাটি আধুনিক ও স্মার্ট। সব হকারের কাছেই এ পত্রিকাটি পাওয়া যায় এবং দাম কম। বাংলাদেশ প্রতিদিনে একবার চোখ মেললেই সব খবর জানা যায়। বর্তমান যান্ত্রিক সময়ে ব্যস্ত মানুষের জন্য বাংলাদেশ প্রতিদিনই সবার পছন্দের শীর্ষে। যুগের সঙ্গে তাল মিলিয়ে পত্রিকাটি খবর পরিবেশন করে। দুপুরের আগেই শেরপুর জেলায় বাংলাদেশ প্রতিদিন শেষ হয়ে যায়। শেরপুর জেলায় বাংলাদেশ প্রতিদিন সাধারণত অবিক্রীত থাকে না।

শেরপুর জেলার অন্তত আটজন এজেন্টের কাছ থেকে জানা গেছে, এখানে শীর্ষ দৈনিকগুলোর মধ্যে বাংলাদেশ প্রতিদিন চলে ১ হাজার ৮০০ কপি, প্রথম আলো ৫৯০, নয়াদিগন্ত ৩৫০, আজকের পত্রিকা ৩২৫, যুগান্তর ২০০, সমকাল ১৬৫, ইত্তেফাক ৫৫, কালের কণ্ঠ ১৩০, ইনকিলাব ১৩০, দেশ রূপান্তর ৮২, আমাদের সময় ৭৫, জনকণ্ঠ ১০০। এজেন্টদের দাবি, জেলায় বাংলাদেশ প্রতিদিনের আরও চাহিদা থাকলেও সরবরাহ কম থাকায় পাঠকদের অনুরোধ করে অন্য পত্রিকা দিতে হয়।

সর্বশেষ খবর