সোমবার, ১৬ মে, ২০২২ ০০:০০ টা
সামাজিক অপরাধের শেষ নেই

স্বামীকে গলা কেটে হত্যাচেষ্টার পর স্ত্রী আটক

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার খোকসায় ঘুমন্ত স্বামীকে গলা কেটে হত্যা চেষ্টার ঘটনায় আটক হয়েছেন স্ত্রী। ঝগড়ার জেরে গতকাল এ ঘটনা ঘটে।

জানা গেছে, পারিবারিক কলহের জেরে উপজেলার খানপাড়া গ্রামে শনিবার দিবাগত গভীর রাতে শোবার ঘরে গৃহবধূ বন্যা খাতুন তার স্বামী মিশন শেখকে (৩২) ব্লেড দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করেন। এ সময় স্বামীর চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করেন। মিশন শেখের অবস্থা সংকটাপন্ন হওয়ায় রাতেই তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। পেশায় রাজমিস্ত্রি মিশন গ্রামের আফজাল হোসেনের ছেলে।

আহত মিশনের ভাবি আঞ্জুয়ারা জানান, স্বামী-স্ত্রীর মধ্যে প্রতিদিনের মতো শনিবার রাতেও ঝগড়া হয়। এর জেরে মিশন তার নিজের শোবার ঘরের মেঝেই মাদুর পেতে ঘুমিয়ে পড়েন। ভোরের আজানের কিছু আগে গৃহবধূ ব্লেড দিয়ে স্বামীর গলার ডান পাশে প্রায় ৩ ইঞ্চি কেটে ফেলেন। এ সময় মিশন চিৎকার দিলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। রাতেই গ্রামবাসী গৃহবধূ বন্যাকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

প্রতিবেশীরা জানান, ছয় বছর আগে কুমারখালী উপজেলা পান্টি ইউনিয়নের চাঁদপুর গ্রামের একাধিক স্বামী পরিত্যক্তা বন্যা খাতুনকে বিয়ে করে নিয়ে আসেন মিশন। কিন্তু স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ লেগেই থাকত। এ দম্পতির ঘরে দুটি সন্তান রয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, স্বামীকে ব্লেড দিয়ে হত্যা চেষ্টার সম্পর্কে দুই রকম তথ্য পাওয়া গেছে। আহত মিশন ও তার পরিবারের দাবি, স্ত্রী বন্যা তাকে হত্যার চেষ্টা করেন। আর স্ত্রী বলছে, স্বামী নিজেই নিজের গলায় ব্লেড চালান।

সর্বশেষ খবর