সোমবার, ১৬ মে, ২০২২ ০০:০০ টা

মাদারীপুরে পত্রিকার ব্যবসা টিকিয়ে রেখেছে বাংলাদেশ প্রতিদিন

-ওমর আলী শিকদার, এজেন্ট

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে পত্রিকার ব্যবসা টিকিয়ে রেখেছে বাংলাদেশ প্রতিদিন

মাদারীপুরে সংবাদপত্রের প্রধান এজেন্ট ওমর আলি শিকদার বলেছেন, এই জেলায় পত্রিকা ব্যবসা টিকিয়ে রেখেছে বাংলাদেশ প্রতিদিন। মাদারীপুর জেলার পাঁচটি উপজেলায় প্রতিদিন যত পত্রিকা বিক্রি হয়, তার অর্ধেক পত্রিকাই বাংলাদেশ প্রতিদিন। সব জাতীয় পত্রিকা মিলে যা বিক্রি হয়, তার সমান বিক্রি হয় শুধু বাংলাদেশ প্রতিদিন। তিনি বলেন, মাদারীপুরে এই পত্রিকার ধারেকাছেও নেই অন্য কোনো পত্রিকা। সব শ্রেণি-পেশার মানুষের প্রথম পছন্দ হচ্ছে বাংলাদেশ প্রতিদিন।

তিনি জানান, প্রতিদিন সকাল ৬টা থেকে সাড়ে ৬টার মধ্যে মাদারীপুর শহরে বাংলাদেশ প্রতিদিন এসে পৌঁছায়। এর কোনো কপিই অবিক্রীত থাকে না। বাংলাদেশ প্রতিদিনের পাঠক চাহিদা দিন দিন বেড়েই চলেছে। এখানকার দুর্গম গ্রামেও পৌঁছে গেছে পত্রিকাটি। ছোট চায়ের দোকানেও লোকজন ভিড় করেন পত্রিকাটি পড়তে।

ওমর আলি শিকদার জানান, জেলায় প্রচার সংখ্যার শীর্ষে থাকা বাংলাদেশ প্রতিদিনের সার্কুলেশন ১ হাজার ৫০০ কপি। প্রথম আলোর ৭০০ কপি। এরপর রয়েছে যুগান্তর ৪৫০, ইত্তেফাক ২০০, সমকাল ১২০, নয়াদিগন্ত ১২০, জনকণ্ঠ ১০০, কালের কণ্ঠ ৭০, দেশ রূপান্তর ৫০, ইনকিলাব ৬০, আমাদের সময় ৫০ কপি। এ ছাড়াও অন্য কয়েকটি পত্রিকা ৫-১০ কপি করে আসে।

সর্বশেষ খবর