মঙ্গলবার, ১৭ মে, ২০২২ ০০:০০ টা

স্বামীর দেওয়া বিষ খেয়ে ১৮ দিন পর মারা গেলেন নববধূ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

মাত্র এক মাস আগে বিয়ে হয়েছিল। এখনো পুরোপুরি মুছে যায়নি হাতের মেহেদী। এরই মধ্যে স্বামীর হাতে ‘বিষ’ খেয়ে লাশ হতে হলো নববধূ লনি বেগমকে (২৪)। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকাল ৯টা ৪০ মিনিটে মারা যান লনি। তিনি সিলেট বিমানবন্দর থানার সাহেবের বাজার এলাকার বাজারগল গ্রামের মৃত আতাব খানের মেয়ে। লনি বেগমের বাবার বাড়ির লোকজনের অভিযোগ, স্বামী বিষ খাইয়ে মেরেছে তাকে।

লনির স্বামী অভিযুক্ত জামাল উদ্দিন (৪২) একই থানাধীন মহালদিক গ্রামের মৃত টিকই মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ এরই মধ্যে জামালকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

লনির ভাই অ্যাডভোকেট ইমাম উদ্দিন খান জানান, গেল রমজানের আগের দিন জামাল উদ্দিনের সঙ্গে পরিবারিকভাবে লনির বিয়ে হয়। এ সময় লনির বাবার বাড়ি থেকে কোনো আসবাবপত্র দেওয়া হয়নি। কথা ছিল ঈদের পর দেওয়া হবে। কিন্তু রমজান মাসেই জামাল আসবাবপত্রের পরিবর্তে বাবার বাড়ি থেকে ৩ লাখ টাকা নিয়ে আসতে লনিকে চাপ দেয়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হয়। এর জের ধরে ২৭ রমজান রাতে জামাল স্ত্রীকে বেধড়ক মারধর করেন। একপর্যায়ে লনি গুরুতর আহত হলে পড়লে ওষুধ খাওয়ানোর কথা বলে স্বামী জামাল উদ্দিন বিষ খাইয়ে দেন। পরে বাবার বাড়ির লোকজন গিয়ে লনিকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করান। লনি চিকিৎসাধীন থাকাবস্থায় গত শুক্রবার রাতে বিমানবন্দর থানায় মামলা দায়ের করেন তার বড় ভাই নিজাম উদ্দিন খান। হত্যাচেষ্টা মামলায় ওই রাতেই জামালকে গ্রেফতার করে পুলিশ।

বিমানবন্দর থানার ওসি খান মো. মঈনুল জাকির জানান, ময়নাতদন্ত শেষে বিকাল ৪টার দিকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অভিযুক্ত জামাল বর্তমানে জেল হাজতে আছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর