মঙ্গলবার, ১৭ মে, ২০২২ ০০:০০ টা

অটোরিকশা চালককে মারধরের প্রতিবাদ করায় যাত্রী খুন

জামালপুর প্রতিনিধি

জামালপুরের দেওয়ানগঞ্জে অটোরিকশায় ওঠা নিয়ে দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে মো. সোহান মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার সন্ধ্যায় উপজেলার গাবতলী এলাকায় সংগঠিত এই ঘটনায় গতকাল মামলা দায়েরের পর দুজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

নিহত সোহান মিয়া (২২) দেওয়ানগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চরভবসুর পূর্বপাড়া এলাকার সামিউল হকের ছেলে। তিনি ময়মনসিংহ কৃষি উন্নয়ন করপোরেশনে মেকানিক পদে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুরে অটোরিকশায় ওঠা নিয়ে চালক ফকির আলীর সঙ্গে ইল্লাল সর্দারের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ফকির আলীকে চর-থাপ্পড় মারে ইল্লাল সর্দার। বিষয়টি তিনি তার নিকটাআত্মীয় সোহান মিয়াকে জানালে তারা ইল্লালের বাড়িতে যান এবং তাকে বাড়িতে না পেয়ে চলে আসেন। ওইদিন বিকালে সোহান মিয়া গাবতলী এলাকায় ঘুরতে গেলে ইল্লালসহ আরও কয়েকজন তাকে এলোপাতাড়ি কিলঘুষি মারেন। একপর্যায়ে ইল্লাল তার সঙ্গে থাকা ছুরি দিয়ে সোহান মিয়ার বুকে আঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা সোহানকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে সোহান হত্যার প্রতিবাদে দেওয়ানগঞ্জে মানববন্ধন করে স্থানীয় এলাকাবাসী। এ ঘটনায় গতকাল নিহতের বাবা সামিউল হক বাদী হয়ে দেওয়ানগঞ্জ থানায় মামলা করেন। এরপর পুলিশ অভিযুক্ত ইল্লাল সর্দারের মা তারা ভানু এবং রাশেদ নামে দুজনকে গ্রেফতার করেছে।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহব্বত কবীর জানান, এই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মামলা করেছে এবং সেই মামলায় অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়াও প্রধান আসামি ইল্লালকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর