বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২ ০০:০০ টা

রাজশাহীতে বন্ধ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর দুর্গাপুরে বন্ধ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বেলা ৩টার দিকে উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর দুর্গাপুর থানা পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে। পুলিশের অপরাধ তদন্ত (সিআইডি) বিভাগের ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করেছে।

নিহত স্বামী-স্ত্রী হলেন উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে সুলতান আলী (৪৫) ও তার স্ত্রী ইসনেহার বেগম (৩৮)। সুলতান আলী পেশায় ফেরিওয়ালা ছিলেন। আর তার স্ত্রী ছিলেন গৃহিণী। তাদের ১৭ বছর বয়সের ছেলে ও ১০ বছর বয়সের মেয়ে আছে।

কাঁঠালবাড়িয়া গ্রামের ইউপি সদস্য মোসাব্বির মণ্ডল জানান, মাঝেমধ্যেই পরিবার নিয়ে গ্রামের বাইরে চলে যেতেন সুলতান। কিন্তু বছরখানেক আগে তিনি গ্রামে এসে স্থায়ী হন। বুধবার দুপুরের দিকে ছেলেমেয়েরা বাড়ির বাইরে ছিল। ওই সময় সুলতান আলী ও তার স্ত্রী ইসনেহার বেগম বাড়িতে ছিলেন। বেলা ৩টার দিকে স্বজনরা ঘুমানোর ঘরে সুলতানের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে দরজা ভেঙে ভিতরে ঢুকে বিছানায় তার স্ত্রী ইসনেহারের লাশ দেখতে পান। গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে ইউপি সদস্য মোসাব্বিরুল ঘটনাটি ইউপি চেয়ারম্যান আকতার আলীকে জানান।

ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার আলী জানান, খবর পাওয়ার পর তিনি বিষয়টি থানার ওসিকে জানান। পরে ওসি ঘটনাস্থলে যান। দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক জানান, সুলতান আলীর ঝুলন্ত লাশ পাওয়া গেছে। তার স্ত্রীর লাশ ছিল বিছানায়। ধারণা করা হচ্ছে, একজন বিষপানে এবং অন্যজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে। পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া বলেন, সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলের আলামত সংগ্রহ করেছে। পুলিশ ঘটনা খতিয়ে দেখছে। ইতোমধ্যে স্বজনদের সঙ্গে কথা বলে তথ্য সংগ্রহ করা হচ্ছে।

ঘটনার নেপথ্যের কারণ অনুসন্ধানে মাঠে গোয়েন্দা তৎপরতা শুরু হয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ খবর