সোমবার, ২৩ মে, ২০২২ ০০:০০ টা

বদরগঞ্জে স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে ধর্ষণ

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি

রংপুরের বদরগঞ্জে স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে ধর্ষণ করা হয়েছে। ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে মামলা করলে বদরগঞ্জ থানা পুলিশ দুই যুবককে আটক করে থানায় নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (২০ মে) উপজেলার দামোদরপুর ইউপির আমরুলবাড়ি হাটখোলা পাড়া নামক গ্রামে। এ ঘটনায় পুলিশ আমরুলবাড়ি এলাকার ভেবল মিয়ার ছেলে মিলন মিয়া (২৩) ও পরে একই এলাকার আ. মজিদের ছেলে মোস্তাকিম মিয়াকে (২৭) আটক করে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগীর স্বামীর সঙ্গে একই এলাকার বখাটে মিলন মিয়া ও মোস্তাকিমের বন্ধুত্বের সুবাদে তার বাড়িতে যাতায়াত ছিল। ঘটনার দিন গভীর রাতে ঘরের জানালা দিয়ে তিন যুবক ঘরে ঢুকে প্রথমে পরিবারের সবাইকে চেতনানাশক দিয়ে অজ্ঞান করে।

  কিন্তু কিছুক্ষণের মধ্যে স্বামীর চেতনা ফিরে এলে হাত-পা বেঁধে তার স্ত্রীকে ধর্ষণ করে তিন যুবক। বিষয়টি গত শনিবার সন্ধ্যায় এলাকায় জানাজানি হলে ওই রাতেই ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে বদরগঞ্জ থানায় মামলা করেন। পুলিশ রাতেই অভিযুক্ত যুবক মিলন মিয়া ও গতকাল দুপুরে অপর অভিযুক্ত মোস্তাকিমকে আটক করে। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকে ধরতে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর