সোমবার, ২৩ মে, ২০২২ ০০:০০ টা

যশোরে প্রতিপক্ষের মারধরে যুবকের মৃত্যুর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর সদর উপজেলার সুজলপুর গ্রামে প্রতিপক্ষের মারধর ও ছুরিকাঘাতে ইরিয়ান গাজী (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে মারধর ও ছুরিকাঘাতের ঘটনা ঘটে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বেলা ১১টায় তার মৃত্যু হয়। ইরিয়ান সুজলপুর গ্রামের খোরশেদ গাজীর ছেলে।

খোরশেদ গাজী অভিযোগ করে বলেন, একই এলাকার গোলাম, শরিফ, জাকারিয়া, বুদো, নাহিদ ও লিটনের সঙ্গে ইরিয়ানের বিরোধ ছিল। তাদের ভয়ে ইরিয়ান পাশের কৃষ্ণবাটি গ্রামে বোন শাহানারার বাড়িতে থাকতেন। শনিবার গোলাম ও তার লোকজন কৃষ্ণবাটিতে গিয়ে ইরিয়ানকে মারধর করে। পরে সেখান থেকে সুজলপুর গ্রামের জামতলা মাঠে নিয়ে দ্বিতীয় দফা মারপিঠ করে। এরপর জামতলা মোড়ে রাস্তার পাশে নিয়ে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে চিকিৎসকরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। সঙ্গে সঙ্গে তাকে খুলনায় নেওয়া হয়, কিন্তু তাকে বাঁচানো যায়নি।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ইরিয়ান প্রতিপক্ষের মারধরে আহত হয়ে মারা গেছে। এ ঘটনায় কেউ থানায় অভিযোগ দেয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জড়িতদের শনাক্ত ও আটকের চেষ্টা করছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর