শুক্রবার, ২৭ মে, ২০২২ ০০:০০ টা

চলন্ত বাসে ধর্ষণচেষ্টায় চালক ও সহকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরের রাহাত্তারপুল এলাকায় চলন্ত বাসে এক পোশাককর্মীকে ধর্ষণচেষ্টার মামলায় শনাক্ত হওয়া বাসচালক ও সহকারীকে গ্রেফতার করা হয়েছে। গত বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারীর কুয়াইশ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অভিযুক্ত চালকের নাম মোহাম্মদ টিপু ও সহকারী জনি দাস। জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, গত ১৯ মে রাতে ১৯ বছর বয়সী ওই তরুণী কালুরঘাট বিসিক এলাকায় একটি গার্মেন্টে কাজ  শেষে কারখানার বাসে ফেরার সময় বহদ্দারহাট মোড়ে অন্য পোশাককর্মীরা নেমে গেলেও তিনি নামতে পারেননি। পরে চালক তাকে পেছনে টেনে নিয়ে ধর্ষণচেষ্টা চালায়। এ সময় হেলপার বাসটি চালাচ্ছিল।

এ ঘটনায় গত বুধবার বাকলিয়া থানায় চলন্ত বাসে ধর্ষণচেষ্টার অভিযোগে ওই পোশাককর্মী মামলা করেন। রাতে অভিযানে নামে পুলিশ। সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বলেন, ১৯ মে রাত ৯টার দিকে বাসে বাসায় ফেরার সময় বহদ্দারহাট মোড়ে অন্য পোশাককর্মীরা নেমে গেলেও তিনি  নামতে পারেননি। চালক তাকে পেছনে টেনে নিয়ে গিয়ে ধর্ষণেরচেষ্টা চালায়। এক পর্যায়ে তরুণী বাস থেকে লাফ দিয়ে অজ্ঞান হয়ে পড়েন। ছয় দিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে গত মঙ্গলবার চান্দগাঁও থানা এলাকার বাসায় ফিরেছেন। এ ঘটনায় গত বুধবার বাকলিয়া থানায় চলন্ত বাসে ধর্ষণচেষ্টার অভিযোগে ওই পোশাককর্মী মামলা করেন। রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

 

সর্বশেষ খবর