বৃহস্পতিবার, ২ জুন, ২০২২ ০০:০০ টা
গাড়ির ত্রিমুখী সংঘর্ষ

দুই শিশুসহ প্রাণ গেল ছয়জনের

রাজবাড়ী প্রতিনিধি

দুই শিশুসহ প্রাণ গেল ছয়জনের

রাজবাড়ীতে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি -বাংলাদেশ প্রতিদিন

রাজবাড়ীর কালুখালী উপজেলায় ট্রাক-ইজিবাইক-প্রাইভেট কারের সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে চাঁদপুর ফায়ার সার্ভিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা ব্যাটারিচালিত ইজিবাইকের যাত্রী ছিলেন। তারা হলেন, রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের পুইজোর গ্রামের বসির মিয়ার ছেলে নাসির মিয়া (৩৫), ইসলামের স্ত্রী রাবেয়া (২৮), কালুখালী থানার উত্তর বাথান গ্রামের মুকুলের ছেলে নয়ন (৮) ও ইউসুফ (৬)। রাজবাড়ী জেলার বাস্তুখোলা গ্রামের ইউসুফ শেখের মেয়ে শিলা (২০) এবং একই গ্রামের হেলাল উদ্দীনের স্ত্রী মরিয়ম (৪০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, একটি অস্ত্র মামলায় কারাগারে ছিলেন পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের ইসলাম। গতকাল তার জামিন শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সেই জামিন শুনানির জন্য রাজবাড়ী আদালতে আসছিলেন ইসলামের স্ত্রী রাবেয়াসহ তার স্বজনেরা। রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক মো. আবদুর রহমান বলেন, ঘটনাস্থল থেকেই তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। তদন্ত শেষে দুর্ঘটনার কারণ নিশ্চিত হওয়া যাবে। পুলিশ সুপার মো. হামিদুল আলম বলেন, দুর্ঘটনায় সর্বশেষ তথ্য অনুয়ায়ী ছয়জন নিহত হয়েছেন। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করব। ট্রাক, ইজিবাইক ও প্রাইভেট কার জব্দ করা হয়েছে। ট্রাকচালক পলাতক।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর