শিরোনাম
শুক্রবার, ৩ জুন, ২০২২ ০০:০০ টা

রাজধানীতে ভয়ংকর মাদক আইস উদ্ধার গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরার রবীন্দ্র সরণি এলাকা থেকে ভয়ংকর মাদক আইস (৭০ গ্রাম) ও ইয়াবা ট্যাবলেট (৪০০ পিস) উদ্ধার করেছে পুলিশ। এর সঙ্গে জড়িত অভিযোগে সাইফুল ইসলাম ওরফে সবুজ, সোলেমান হক ভূঁইয়া, সাজ্জাদ আমিন মুন্না ও মো. আতিকুল ইসলাম মিন্টু নামে চারজনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার উত্তরার ৭ নম্বর সেক্টরের রবীন্দ্র সরণির নিউ রাঁধুনী রেস্তোরাঁর সামনে থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস।

ওসি বলেন, গ্রেফতার সাইফুলের নামে উত্তরা পশ্চিম থানায়, সোলেমানের নামে পল্লবী থানায় ও আতিকুলের নামে কদমতলী থানায় একটি করে মাদকের মামলা রয়েছে। এসব মামলা আদালতে বিচারাধীন।

আইস ও ইয়াবাসহ গ্রেফতার হওয়ায় তাদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়েছে। গ্রেফতারের সময় তারা রবীন্দ্র সরণি এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করছিলেন। গতকাল ওই মামলায় তাদের আদালতে পাঠিয়ে সাত দিন করে রিমান্ডের আবেদন করা হলে আদালত এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর সঙ্গে জড়িত অন্যদের ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে।

মামলার তদন্ত-সংশ্লিষ্ট এক কর্মকর্তা জানান, গ্রেফতার চারজনকে নিয়ন্ত্রণ করতেন বাবুল নামে এক মাদক ব্যবসায়ী। বাবুল বর্তমানে জেলহাজতে রয়েছেন। সেখানে বসেই তিনি মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করেন। কক্সবাজার থেকে আইস ও ইয়াবা ঢাকায় এনে গ্রেফতারকৃতদের মাধ্যমে বিক্রি করতেন। তারা মূলত উত্তরা ও মিরপুর এলাকায় এসব মাদক বিক্রি করতেন। গ্রেফতার সাইফুল, সোলেমান, সাজ্জাদ ও আতিক পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন বলে জানান তদন্ত-সংশ্লিষ্ট ওই কর্মকর্তা।

সর্বশেষ খবর