শনিবার, ৪ জুন, ২০২২ ০০:০০ টা

পরকীয়ায় ক্ষুব্ধ হয়ে স্ত্রীকে খুন

স্বামীর আত্মসমর্পণ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের পীরগাছায় পরকীয়ায় ক্ষুব্ধ হয়ে স্বামী তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার অন্নদানগর ইউনিয়নের খামার নয়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম আয়শা বেগম (৩৬)। আয়শা ওই গ্রামের আজিজুল ইসলামের মেয়ে।

স্বামী মাঈনুদ্দিন মিয়ার বাড়ি ঠাকুরগাঁও জেলার ভেলাজান ইউপির বাঁশগাড়া গ্রামের বছির উদ্দিনের ছেলে। মাইনুদ্দিন শ্বশুরবাড়ির পাশে নিজে জমি কিনে বাড়ি করে বসবাস করতেন। তাদের ঘরে দুই সন্তান রয়েছে। মাইনুদ্দিন আগে ঢাকায় গার্মেন্টে কাজ করলেও কিছুদিন থেকে নিজ এলাকায় ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করছিলেন। 

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-সি) আশরাফুল আলম পলাশ জানান, নিহত আয়শা বেগমের সঙ্গে দুই বছর ধরে এলাকার এক যুবকের পরকীয়া চলছিল। এর আগে একবার গ্রামের লোকজন তাদের আপত্তিকর অবস্থায় ধরে পুলিশে সোপর্দ করেছিল। এ ঘটনার পর মাইনুদ্দিন তার স্ত্রীকে ভালো করার চেষ্টা করেও কোনো ফল পাননি। একপর্যায়ে স্ত্রীকে নিয়ে ঢাকায় চলে যান মাইনুদ্দিন। গত ২৯ মে তারা গ্রামের বাড়িতে আসেন। বৃহস্পতিবার রাতে ওই যুবকের সঙ্গে স্ত্রীর মুঠোফোনে কথা হয়। বিষয়টি জানার পর রাত ৩টার দিকে শাবল ও কুড়াল দিয়ে কুপিয়ে আয়শাকে হত্যা করেন মাইনুদ্দিন। পরে গতকাল শুক্রবার সকালে পীরগাছা থানায় গিয়ে আত্মসমর্পণ করলে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাইনুদ্দিন পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার দায় স্বীকার করেছেন।

পুলিশ কর্মকর্তা আশরাফুল আলম পলাশ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর