শিরোনাম
শুক্রবার, ১০ জুন, ২০২২ ০০:০০ টা

গণমাধ্যমকর্মী খুনে ক্লু মেলেনি এখনো

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাতিরঝিলে পাওয়া গণমাধ্যমকর্মী আবদুল বারীর (২৭) ক্ষতবিক্ষত লাশ উদ্ধারের ঘটনা তদন্ত করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সংস্থার কর্মকর্তারা বলছেন, এখনো খুনে নেপথ্যের কিছু (ক্লু) মেলেনি।

তবে পুলিশ বলছে, তার শরীরে ছুরির আঘাত রয়েছে। তারা ধারণা করছে- এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে কী কারণে এবং কারা ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। গতকাল ডিবির গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান জানান, আবদুল বারীর গলায় ছুরি চালিয়ে হত্যা করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে আন্তরিকভাবে তদন্ত চলছে। তবে এখনো পর্যন্ত কোনো কূলকিনারা পাওয়া যায়নি।

উল্লেখ্য, ছয় মাস আগে জ্যেষ্ঠ প্রযোজনা নির্বাহী হিসেবে বেসরকারি চ্যানেল ডিবিসি নিউজে যোগ দিয়েছিলেন বারী। গত বুধবার সকাল ৮টায় হাতিরঝিলে পুলিশ কনকর্ড প্লাজা সংলগ্ন লেকের পাড় থেকে এই গণমাধ্যমকর্মীর লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় তার গলা ও বুকে ছুরির আঘাতের চিহ্ন দেখা গেছে। লাশ উদ্ধারের সময় ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিট। পরে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। সেখানে ময়নাতদন্ত সম্পন্ন হলে তা পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  আরও জানা গেছে, আগের দিন মঙ্গলবার আবদুল বারীর সাপ্তাহিক ছুটি ছিল। সে কারণে তিনি অফিসে যাননি। তিনি মহাখালীতে অবস্থিত ডিবিসি নিউজ কার্যালয়ের কাছে একটি মেসে থাকতেন। তার বাড়ি সিরাজগঞ্জে।

সর্বশেষ খবর