সোমবার, ২৭ জুন, ২০২২ ০০:০০ টা
পদ্মা সেতুর অনুষ্ঠান

আমন্ত্রণ না পেয়ে নেতাকে কোপাল প্রতিপক্ষ

পাবনা প্রতিনিধি

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীরকে কুপিয়েছে প্রতিপক্ষ। শনিবার রাতে উপজেলার মুক্তমঞ্চের পাশের একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। জানা গেছে, পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ফরিদপুর উপজেলা আওয়ামী লীগ নানান কর্মসূচি গ্রহণ করে। রাতে সাংস্কৃতিক ও সংগীতানুষ্ঠান চলছিল। রাত ১০টার দিকে ফরিদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল কুদ্দুসসহ ১০/১২ জনের একটি দল অনুষ্ঠানস্থলে আসেন। এ সময় মঞ্চের পেছনে চায়ের দোকানে অবস্থান করা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবীরের সঙ্গে তাদের বচসা হয়। একপর্যায়ে কবীরকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। রাতেই তাকে উদ্ধার করে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, তুচ্ছ ঘটনা থেকে এমনটি ঘটেছে।

আহত আওয়ামী লীগ নেতা আলী আশরাফুল কবীর অভিযোগ করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল কুদ্দুস ও তার ছেলেসহ ১০/১২ জনের একদল বচসার একপর্যায়ে তাকে এলোপাতাড়ি কোপায়। উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য রুবেল রানা জানান, কবীর ভাই দোকানে চা পান করছিলেন। তখন উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম কুদ্দুস তার ছেলে রাতুল ও মনছুরসহ কয়েকজন সেখানে হাজির হন। বাগ্বিতন্ডার একপর্যায়ে উপজেলা ভাইস চেয়ারম্যান দলবল নিয়ে লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে আলী আশরাফুল কবীরের ওপর হামলা করেন।

ফরিদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম কুদ্দুস জানান, অনুষ্ঠানস্থলের পাশে একটি দোকানে চা খাচ্ছিলাম। কথা কাটাকাটির একপর্যায়ে তিনি আমার কলার চেপে ধরেন। তখন আমার ছেলেপেলে তাকে কিল ঘুষি মারলে মাটিতে পড়ে গিয়ে তার মাথা কেটে যায়। ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, অভিযুক্তদের আটকের জন্য অভিযান চলছে। এজাহার পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর