সোমবার, ২৭ জুন, ২০২২ ০০:০০ টা
বিভিন্ন স্থানে খুনোখুনি

কিশোর গ্যাংয়ের নির্মম বলি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোর গ্যাংয়ের হাতে সাকিব খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৩টার দিকে তাদের গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। এর আগে শনিবার রাত সাড়ে ১০টার দিকে ফতুল্লার রেলস্টেশন প্ল্যাটফরম মসজিদের পেছনের গলিতে এ ঘটনা ঘটে। গ্রেফতাররা হলো- ফতুল্লা রেলস্টেশন এলাকার জনুর ভাড়াটিয়া হবিকুলের ছেলে আতিকুল (১৭) ও দাপা ইদ্রাকপুরের হবুর বাড়ির ভাড়াটিয়া সেকান্দার মোল্লার ছেলে ইসলাম মোল্লা (১৮)। নিহত সাকিব দাপা রেলস্টেশন সংলগ্ন ওহাবের বাড়ির ভাড়াটিয়া রুবেল (সুমন) মিয়ার ছেলে। নিহতের মা নাসিমা বেগম বাদী হয়ে হত্যা মামলা করেছেন। এতে ফয়সাল (১৮), পারভেজ (২২), আতিকুল (১৭), ইসলাম মোল্লা (১৮),  সোলেমান (১৮) ও অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, নিহত সাকিব ও তার ভাই স্থানীয় একটি সিলভার কারখানায় কাজ করতেন। শনিবার সাকিব কাজে না গিয়ে বাসায় ছিলেন। রাত ৯টার দিকে সাকিব বাসার সামনে চায়ের দোকানে চা খেতে গেলে আতিকুলসহ আরও দু-একজনের সঙ্গে জ্যেষ্ঠতা নিয়ে কথা কাটাকাটি ও পরে হাতাহাতি হয়। এর জের ধরে রাত সাড়ে ১০টার দিকে অভিযুক্তসহ অজ্ঞাতনামা আরও ৪-৫ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রেলস্টেশন মসজিদের পাশে ইউসুফ মিয়ার বাড়ির সামনে রাস্তার ওপর সাকিব ও তার বন্ধু খোকনকে এলোপাতাড়ি মারধর করতে থাকে। এক পর্যায়ে সাকিবের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়। এ সময় আত্মরক্ষার্থে ডাকচিৎকার করলে লোকজন আহত সাকিবকে উদ্ধার করে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির জানান, নিহতের মা বাদী হয়ে মামলা করেছেন। মামলার দুই আসামিকে শনিবার রাত সাড়ে ৩টার দিকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর