বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২ ০০:০০ টা

অভাবে পড়ে স্ত্রীকে খুন করে আত্মহত্যা স্বামীর : পুলিশ

নিজস্ব প্রতিবেদক

অভাবে পড়ে স্ত্রীকে খুন করে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। মঙ্গলবার রাতে রাজধানীর ডেমরায় লিয়াকত আলী (৫০) ও সীমা সুলতানার (৪০) লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর পর্যন্ত ওই দম্পতি ঘরের দরজা বন্ধ করে ভিতরে ছিলেন। পরে তাদের কলেজপডুয়া ছেলে লিমন (১৮) ঘরের ফাঁকা দিয়ে লিয়াকতকে ফ্যানের সঙ্গে ফাঁস নিয়ে ঝুলতে দেখেন। এরপর বাড়িওয়ালার সহযোগিতায় দরজা ভেঙে ঘরে ঢোকেন। সেখানে তার মায়েরও গলা কাটা লাশ দেখতে পান। লাশ দুটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। সীমার রক্তাক্ত লাশের পাশ থেকে ছুরি ও বঁটি জব্দ করা হয়েছে।

জানা গেছে, ডেমরার মধুবাগ এলাকার একটি বাসার দ্বিতীয় তলার ফ্ল্যাটে প্রায় ২০ বছর ধরে থাকতেন ওই দম্পতি। লিমন ছাড়াও তাদের লিমা (২৫) নামে এক মেয়ে রয়েছেন। লিমা স্বামীর বাসায় থাকেন। সোমবার দিনভর স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়েছিল বলে জেনেছে পুলিশ। লিয়াকত আলী ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মৃত আজিম মোল্লার ছেলে। সীমার বাড়ি মাগুরায়। ডেমরার যে বাসায় তারা ভাড়া থাকতেন তার নিচতলায় লিমা ফার্মেসি নামে লিয়াকত আলী একটি ওষুধের দোকান চালাতেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের উপ-কমিশনার (ডিসি) শাহ ইফতেখার আহমেদ জানান, তারা জেনেছেন ওই দম্পতির আর্থিক সমস্যা চলছিল। এ নিয়ে উভয়ের মধ্যে চলা পারিবারিক কলহের একপর্যায়ে স্ত্রীকে খুন করে স্বামী আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

সূত্র জানান, ওই দম্পতির ছেলে লিমন মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে কলেজে যান। বিকালে ফিরে মাকে খাবারের জন্য ডাকতে যান। মায়ের সাড়া না পেয়ে বাবাকে খোঁজাখুঁজি করে। বাবা-মার ঘরের দরজা ভিতর থেকে বন্ধ পেয়ে সন্দেহ হয় লিমনের। পরে ঘরের ভেন্টিলেটর ভেঙে দেখেন ফ্যানের সঙ্গে ঝুলে আছেন বাবা।

 

সর্বশেষ খবর