শুক্রবার, ৮ জুলাই, ২০২২ ০০:০০ টা

উত্ত্যক্তের প্রতিবাদ করায় মেয়ের বাবাকে পেটাল বখাটে

জামালপুর প্রতিনিধি

জামালপুরে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে আহত করেছে ফিরোজ নামে এক বখাটে ও তার সঙ্গীরা। বুধবার রাত সাড়ে ৯টার দিকে শহরের জহুরুলের ফিশারি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালত বখাটে ফিরোজকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, জামালপুর  পৌর এলাকার তিরুথা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে প্রতিদিন উত্ত্যক্ত করে আসছিল স্থানীয় মুরগির ফার্মের কর্মচারী ফিরোজ (২৩)। এ ঘটনায় উত্ত্যক্তের শিকার ওই ছাত্রীর বাবা বুধবার দুপুরে ফিরোজকে বকাঝকা করে একটি চড় মারে। পরে ওইদিন রাত সাড়ে ৯টার দিকে মেয়ের বাবা বাড়ি ফেরার সময় জহুরুলের ফিশারি মোড় এলাকায় আসলে ফিরোজ দুই সঙ্গীকে নিয়ে পথরোধ করে এবং তাকে মারধর শুরু করে এবং মাথায় আঘাত করে তার মাথা ফাটিয়ে দেয়।

এ সময় স্থানীয়রা বখাটে ফিরোজকে আটক করে। তবে অপর দুই সঙ্গী পালিয়ে যায়। স্থানীয়রা ফিরোজকে পুলিশের কাছে সোপর্দ করে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লিটুস লরেন্স চিরানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। আদালতে ফিরোজ দোষী সাব্যস্ত হওয়ায় এক মাসের কারাদণ্ডাদেশ দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়। ফিরোজ জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের শরিফপুর গ্রামের দেওয়ানু মিয়ার ছেলে।

সর্বশেষ খবর