শনিবার, ১৬ জুলাই, ২০২২ ০০:০০ টা

স্ত্রীর চোখ বেঁধে কৃষককে গলা কেটে হত্যা

নেত্রকোনায় কফিনে নারীর লাশ

বান্দরবান ও নেত্রকোণা প্রতিনিধি

বান্দরবান সদর উপজেলার জামছড়ি ইউনিয়নে দুর্বৃত্তরা স্ত্রীর চোখ বেঁধে তার কৃষক স্বামী শৈচিংমং মারমাকে (৪০) গলা কেটে হত্যা করেছে। গত বৃহস্পতিবার গভীর রাতে ৪ নম্বর ওয়ার্ডের নতুন হেডম্যানপাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শৈচিংমং মারমার গ্রামের বাড়ি বান্দরবান জেলার লামা উপজেলাধীন রূপসীপাড়া ইউনিয়নের দরদরী নোয়াপাড়া গ্রামে। শৈচিংমংয়ের স্ত্রী উমেনু মারমা (৩৬) জানান, গভীর রাতে ঘুম থেকে উঠে তার স্বামী প্রস্রাব করার জন্য বাইরে যান। তখন একদল দুর্বৃত্ত ঘরে ঢুকে চোখ তার বেঁধে আটকে রাখে। একই সঙ্গে তারা তার স্বামীকে গলা কেটে হত্যা করে লাশ ফেলে রেখে চলে যায়। চোখ বেঁধে দেওয়ায় তিনি শুধু গোঙানির শব্দ শুনেছেন। পুলিশ গতকাল সকালে শৈচিংমং মারমার লাশ উদ্ধার করে। তবে কে বা কারা, কেন- এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, পুলিশ তাৎক্ষণিক তা বলতে পারেনি। বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, হত্যাকাণ্ডের বিষয়ে জানতে পুলিশ আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে। নিহত শৈচিংমং মারমার লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নেত্রকোণায় কাফিনে নারীর লাশ : নেত্রকোনার দুর্গাপুরের ঝাঞ্জাইল এলাকায় কফিনের ভিতরে অর্ধগলিত মধ্যবয়সী অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল লাশের ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার ঝাঞ্জাইল বন্দেরপাড়া গ্রামের জনৈক মুজিবুর রহমানের বাড়ির ১০০ গজ দূরে বালুর চর থেকে কফিনটি উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কংস নদীর বালুচরে সন্ধ্যায় কফিনে কাফনের কাপড় পরানো এবং পুরান কম্বল-চাদরসহ একটি লাশের সন্ধান পায় স্থানীয়রা। পরে দুর্গাপুর থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। এটি প্রায় ৫০ বছর বয়সী নারীর লাশ হবে বলে ধারণা করা হয়। সেই সঙ্গে অন্তত ২০/২৫ দিন আগে তার মৃত্যু হয়েছে, এমন ধারণাও করা হয়। পাহাড়ি ঢলে বন্যার পানিতে কফিনটি ভেসে এসে বালুতে আটকে যেতে পারে এমন ধারণাও করা হচ্ছে। তবে পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম বলেন, লাশের সুরতহাল করা হয়েছে। সি আইডিসহ সংশ্লিষ্টদের খবর দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে বলা যাবে, কোথা থেকে কীভাবে লাশটি ভেসে এসেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর