মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২ ০০:০০ টা

রাজধানীতে তিন খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক স্থানে তিন খুনের ঘটনা ঘটেছে। এর মধ্যে খিলগাঁওয়ে ছিনতাইকারির ছুরিকাঘাতে মামুন হাওলাদার (৪৫) নামের এক সিএনজিচালিত অটোরিকশাচালক নিহত হয়েছেন। ছুরিকাঘাতে পুরান ঢাকার সূত্রাপুরে জাবেদ আলী (৩৬) নামে এক ইলেকট্রিক মিস্ত্রি খুন হয়েছেন। হাজারীবাগে এলোপাতাড়ি ছুরিকাঘাতে একজন নিহত হয়েছে।

গতকাল ঢামেক সূত্র জানিয়েছে, খিলগাঁওয়ের তালতলা মার্কেট এলাকায় রবিবার দুপুর সাড়ে ১২টায় ছিনতাইকারির ছুরিকাঘাতে মামুন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ভোরে মামুনের মৃত্যু হয়। রবিবার দুপুরে মামুন সিএনজিতে একটা ট্রিপ নিয়ে তালতলা এলাকায় যান। তালতলা মার্কেটের সামনে গোলচত্বরে যাত্রী নামিয়ে দেন। এরপর দোকান থেকে সিগারেট কিনে সিএনজিতে উঠার সময় ছিনতাইকারি মিজানুর রহমান (৩৫) ধারালো চাকু দেখিয়ে মামুনের কাছে থাকা সব টাকা চান। তিনি টাকা দিতে রাজি না হলে তার পেটের ডান পাশে দুটি এবং বাম পাশে একটি ছুরিকাঘাত করেন। এরপর মামুনের কাছে থাকা ১৫০০ টাকা নিয়ে পালানোর সময় মিজানুরকে হাতে নাতে ধরে ফেলে সেখানকার টহল পুলিশ। মামুনের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চর পশ্চিম গ্রামে। রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, মামুনকে হত্যার ঘটনায় একটি মামলা করেছেন তার স্ত্রী মনোয়ারা বেগম। মামলায় আসামি করা হয়েছে মিজানুরকে।

এদিকে রবিবার রাত সাড়ে ১২টায় সূত্রাপুর ধোলাইখাল রুকুনপুরে ছুরিকাঘাতে জাবেদ আলী নামে এক ইলেকট্রিক মিস্ত্রি খুন হয়েছেন।  ঢামেকে তার মামা মো. আজিম বলেন, আমার ভাগিনা ইলেকট্রিকের কাজ করতেন। রাতে বাসায় ফেরার পথে শাওন নামের এক যুবক তাকে ছুরিকাঘাত করেন। পরে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকলে জাবেদকে উদ্ধার করে ঢমেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে রাজধানীর হাজারীবাগে দুর্বৃত্তদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। তার বয়স আনুমানিক ২০। গতকাল রাতে এ ঘটনা ঘটে।

হাজারীবাগ থানার এসআই আজিজুর রহমান বলেন, চেয়ারম্যানগলির পাশে আলী হোসেন স্কুলের গলির রাস্তায় রক্তাক্ত অবস্থায় ওই যুবককে পড়ে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেয়। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষার পর রাত সাড়ে ১০টায় ওই যুবককে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ঢামেক সূত্র বলছে, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের রক্তাক্ত জখম রয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে- তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

 

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর