বুধবার, ২০ জুলাই, ২০২২ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শাজাহানপুরে প্রাইভেট কার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন গুরুতর আহত হয়েছেন। গতকাল সকালে বগুড়া-ঢাকা মহাসড়কের শাজাহানপুর উপজেলার মাঝিরা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। আহত রেজওয়ানুল হক চৌধুরী শোভন কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার নুরন্নবী চৌধুরী খোকনের ছেলে।

বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মুকুল ইসলাম জানান, পরিবারের সঙ্গে ঈদ উদযাপন শেষে স্ত্রী তোহফা সাদিয়া বিথিসহ ঢাকা ফেরার পথে বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিরা এলাকায় পৌঁছলে শোভনকে বহনকারী প্রাইভেট কারটিকে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে শোভনের প্রাইভেট কারটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং শোভন গুরুতর আহত হন। জরুরিভিত্তিতে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করা হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক রফি তালুকদার জানান, ঈদ উদযাপন শেষে রেজওয়ানুল হক চৌধুরী শোভন তার স্ত্রীসহ কুড়িগ্রাম থেকে ঢাকায় ফিরছিলেন। পথিমধ্যে দুর্ঘটনায় শোভন আহত হলেও বাকিরা অক্ষত রয়েছেন।

বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস জানান, প্রথমে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

সর্বশেষ খবর