সোমবার, ২৫ জুলাই, ২০২২ ০০:০০ টা
সারা দেশে খুনোখুনি

মাগুরায় মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা

মাগুরা প্রতিনিধি

মাগুরার মহম্মদপুর উপজেলার চর ঝামা গ্রামে ফুটবল খেলা নিয়ে সৃষ্ট বিরোধে শনিবার রাতে হাসিবুল মুন্সী (১৪) নামে এক মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। হাসিবুল স্থানীয় ঝামা মাদরাসার নবম শ্রেণির ছাত্র এবং চর ঝামা গ্রামের শায়েখ মুন্সীর ছেলে। গতকাল বিকালে তার দাফন সম্পন্ন হয়েছে। এখন পর্যন্ত কোনো মামলা হয়নি, প্রস্তুতি চলছে।

হাসিবুলের মা মাজেদা বেগমের অভিযোগ, শনিবার বিকালে চর ঝামা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গ্রামের দুই পক্ষের ফুটবল খেলা ছিল। এই খেলা চলাকালে হাসিবুলের সঙ্গে সুমন নামে এক  যুবকের কথা কাটাকাটি ও পরে হাতাহাতি হয়। এ ঘটনা জানতে পেরে সন্ধ্যায় সুমনের বাবা ইউসুফ আলী দলবল নিয়ে সেখানে গিয়ে হাসিবুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

মহম্মদপুর থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম বলেন, ‘দোষীদের গ্রেফতারে অভিযান চলছে। ময়নাতদন্ত শেষে চর ঝামা গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ব্যাপক তৎপর রয়েছে।’ ময়নাতদন্ত, জানাজা ও দাফনের কাজে ব্যস্ত থাকার কারণে নিহতের পরিবার মামলা করতে পারেনি। তবে শুনেছি গতকাল রাতে না হলে আজ থানায় মামলা করবেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর