সোমবার, ২৫ জুলাই, ২০২২ ০০:০০ টা
সারা দেশে খুনোখুনি

পিটিয়ে পা ভেঙে দিলেন পুলিশ কর্মকর্তা

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সুজাতপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া এক ব্যক্তিকে পিটিয়ে তার পা ভেঙে দিয়েছেন। তবে পুলিশের তরফ থেকে দাবি করা হয়েছে, পুলিশ পা ভাঙেনি, ওই ব্যক্তি ভয় পেয়ে পালানোর সময় দুর্ঘটনায় আঘাত পেয়েছেন।

ঘটনাটি ঘটে গত শুক্রবার বিকালে। আহত ব্যক্তির নাম রেজু মিয়া ঠাকুর (৬৫)। তিনি সুজাতপুর গ্রামের বাসিন্দা। পা ভাঙা অবস্থায় তিনি এখন হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, রেজু মিয়ার সঙ্গে তার ভাইয়ের জমি নিয়ে বিরোধ ছিল। এ নিয়ে ঝগড়া হলে শুক্রবার বিকালে সুজাতপুর পুলিশ ফাঁড়ির এসআই গোলাম কিবরিয়াসহ পুলিশ সদস্যরা সেখানে তদন্ত করতে যান। সে সময় এসআই গোলাম কিবরিয়া রেজু মিয়াকে ঘর থেকে উঠানে এনে মারধর করতে থাকেন। এতে রেজু মিয়ার পা ভেঙে যায়।

আহত রেজু মিয়া বলেন, ‘পুলিশ সদস্যরা প্রতিপক্ষের কাছ থেকে উৎকোচ নিয়ে কোনো কিছু জিজ্ঞাসা না করেই আমাকে উঠানে ফেলে মারধর করতে থাকেন। এতে আমার পা ভেঙে যায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।’ বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বলেন, ‘রেজু মিয়াকে মারধর করা হয়নি। পুলিশ দেখে ভয় পেয়ে তিনি পালাচ্ছিলেন। এ সময় পড়ে গিয়ে আঘাত পেয়েছেন। আমি হাসপাতালে গিয়ে তাকে দেখে এসেছি।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর