বুধবার, ২৭ জুলাই, ২০২২ ০০:০০ টা

তিন বছরের শিশুকে গলা কেটে হত্যা দুজন আটক

সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় তিন বছর বয়সী শিশুকে জবাই করে হত্যা করেছে তার পাশের বাড়ির ভাড়াটিয়া। গতকাল আশুলিয়ার ঘোষবাগ এলাকায় দুপুরের দিকে এই ঘটনা ঘটে। নিহত শিশুর নাম ইভা। তার বাড়ি আশুলিয়া এলাকায়। এ ঘটনায় পাশের বাড়ির ভাড়াটিয়া আলআমিন (৩০) ও রিগানকে (২২) আটক করেছে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে রিগান ও আল আমিন।

ঘাতক রিগান র‌্যাবকে জানিয়েছে, হত্যার আগে ইভাকে চকলেট কিনে দেওয়ার নাম করে বিভিন্ন এলাকায় ঘুরিয়ে নিয়ে বেড়ান। পরে ঘোষ এলাকার পাশে ইভাকে চাকু দিয়ে জবাই করে হত্যা করা হয়। এরপর বাসায় চলে যান। বাসায় গিয়ে পরিবারের লোকজন ইভার কথা জানতে চাইলে তিনি অস্বীকার করেন।

এমনকি ইভাকে তিনি সারা দিনে একবারও দেখেননি বলে দাবি করেন। তবে শেষ পর্যন্ত ইভাকে গলা কেটে হত্যা করার কথা জানান রিগান। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজামান জানান, ইভাকে গলা কেটে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইভার লাশ উদ্ধার করে। পরে ঘাতক দুজনকে আটক করে র‌্যাব নিয়ে যায়। বর্তমানে র‌্যাবের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হবে। বিকালে হত্যার শিকার সেই শিশুর জামা-কাপড়সহ মামলার বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর