শিরোনাম
বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২ ০০:০০ টা

টাঙ্গাইলে বেড়াতে নিয়ে কলেজছাত্রীকে দল বেঁধে ধর্ষণ

প্রেমিক গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাই জোয়াইর এলাকায় প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে এক কলেজছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় প্রেমিক আতিক এবং তার বন্ধু জাকির, শওকত আলী ও আবদুুল খালেক মণ্ডলকে আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে তিন বন্ধুকে ছেড়ে দিয়েছে। পরে আতিককে গ্রেফতার দেখানো হয়েছে। আতিক সদর উপজেলার দুলুটিয়া গ্রামের আকবর মিয়ার ছেলে। ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার রাতে আতিকসহ চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিন-চারজনকে আসামি করে টাঙ্গাইল সদর থানায় অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই কলেজছাত্রী সোমবার দুপুরে তার প্রেমিক আতিকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশায় করে সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাই জোয়াইর এলাকায় বেড়াতে যান। পরে গোসাই জোয়াইর স্কুল মাঠে এবং নদীর তীরে নিয়ে প্রেমিকসহ তার কয়েকজন বন্ধু দুই দফা ওই কলেজছাত্রীকে ধর্ষণ করে। এ সময় স্থানীয়রা টের পেয়ে ওই কলেজছাত্রীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতেই ওই গ্রামের জাকির, শওকত আলী ও আবদুল খালেক মণ্ডলকে আটক করা হলেও তাদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়।

পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান জানান, প্রেমিক অটোরিকশাচালক আতিক বেড়ানোর কথা বলে ওই ছাত্রীকে করটিয়া থেকে তার অটোরিকশায় উঠিয়ে গোসাই জোয়াইর এলাকায় নিয়ে যায়। সেখানে নিয়ে আতিকসহ তার বন্ধুরা তাকে ধর্ষণ করে। মঙ্গলবার রাতে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছিল। পরে তাদের ছেড়ে দেওয়া হয়েছে। অভিযোগের পর ওই ছাত্রীর প্রেমিক আতিককে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ খবর