রবিবার, ৩১ জুলাই, ২০২২ ০০:০০ টা
তবু আসছে ইয়াবা

উখিয়ায় এবার মিলল ১০ কোটি টাকার

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ার বালুখালী খাল এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৭) সদস্যরা অভিযান চালিয়ে প্রায় ১০ কোটি টাকা মূল্যের ৩ লাখ ৫৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন।

চট্টগ্রাম র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট কেনাবেচার উদ্দেশ্যে কক্সবাজারের উখিয়া থানাধীন বালুখালী খাল এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার ভোররাতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে আসামি টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদীমুড়া এলাকার সৈয়দ আলমের ছেলে মো. জাহিদ আলম (২৫) ও একই এলাকার মো. ফরিদ আলমকে (২১) আটক করে। আটক আসামিদের কাছে থাকা তিনটি প্লাস্টিকের বস্তা থেকে স্কচটেপ ও কাগজে মোড়ানো মোট ৩ লাখ ৫৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার   করা হয়। যার আনুমানিক মূল্য ১০ কোটি টাকা। তিনি আরও জানান, আটক আসামি এবং উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট-সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সর্বশেষ খবর