রবিবার, ৩১ জুলাই, ২০২২ ০০:০০ টা

ছাত্রীকে অপহরণের অভিযোগ, ভাই দাদি রক্তাক্ত

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের তারাকান্দায় ভাই ও দাদিকে মারধর করে এক মাদরাসা ছাত্রীকে (১৬) উঠিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। উপজেলার বিসকা ইউনিয়নে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, ওই ইউনিয়নেরই দেলোয়ার হোসেনের সন্তান শান্ত মিয়া (২০) ও তার সাঙ্গপাঙ্গরা এই অপহরণ ও মারধরের সঙ্গে জড়িত। এ ঘটনায় পরদিন তারাকান্দা থানায় অপহরণের শিকার হওয়া মাদরাসা ছাত্রীর পিতা মামলা করেন। তবে ঘটনার দুই দিন পেরিয়ে গেলেও এখনো তারাকান্দা থানা পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। ওসি আবুল খায়ের জানান, আশা করছি খুব দ্রুতই জড়িতদের গ্রেফতার করা সম্ভব হবে। বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।

জানা গেছে, ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে সাড়া পায়নি শান্ত। পরে মাদরাসায় যাতায়াতের পথে নানাভাবে উত্ত্যক্ত করা শুরু করে। এক পর্যায়ে বৃহস্পতিবার রাতে শান্তর নেতৃত্বে ১২/১৩ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মাদরাসা ছাত্রীর বাড়িতে হামলা করে এবং তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারীদের কবল থেকে ওই ছাত্রীকে রক্ষা করতে গেলে তার বড় ভাই ও দাদিকে মারধর করে গুরুতর আহত করে। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে তারা নিজ বাড়িতে আছেন।

সর্বশেষ খবর