সোমবার, ১ আগস্ট, ২০২২ ০০:০০ টা
সারা দেশে খুনোখুনি

ফতুল্লায় অস্ত্রের মুখে তুলে নিয়ে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে কুপিয়ে মেহেদি হাসান (২২) নামে এক যুবককে খুন করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টায় দেওভোগ শেষ মাথা মিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মেহেদি দেওভোগ শেষ মাথা এলাকার শফিকুল ইসলাম ওরফে সুকুন্নার ছেলে।

নিহতের বড় বোন দোলন জানান, কে বা কারা আমার ভাইকে বুকে পিঠে একাধিক ছুরিকাঘাত করে হত্যা করেছে বলতে পারছি না। তবে লোক মুখে জানতে পেয়েছি এলাকার মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা আমার ভাইকে বাতেনের রিকশার গ্যারেজের সামনে থেকে প্রকাশ্যে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে যায় একটি নির্জন স্থানে। সেখানে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন মেহেদিকে রক্তাক্ত অবস্থায় ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় প্রায় সময় অস্ত্রের মহড়া দেখা যায়। অল্প বয়সের ছেলেরা প্রকাশ্যে অস্ত্র নিয়ে ঝামেলা করে। তাদের ভয়ে এলাকার সাধারণ মানুষ নীরব ভূমিকা পালন করে। যার কারণে এলাকায় অপরাধ অনেকটাই বেড়ে গেছে। আর আজকে পূর্ব শত্রুতার জের ধরে ছিঁচকে সন্ত্রাসীরা মেহেদিকে হত্যা করে। নারায়ণগঞ্জ  ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের ডাক্তার নাজমুল হোসেন বলেন, মেহেদি হাসানের বুকসহ বিভিন্ন স্থানে একাধিক ছুরিকাঘাত করা হয়েছে। হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়েছে। ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, হত্যার কারণ ও হত্যাকারীদের শনাক্তের চেষ্টা চলছে। ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম কাজ করছে। আসা করছি দ্রুত খুনিদের ধরতে সক্ষম হব।

সর্বশেষ খবর