মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২ ০০:০০ টা
সারা দেশে খুনোখুনি

রান্না স্বাদ না হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা স্বামী গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলায় রান্না করা মাংস স্বাদ না হওয়ায় স্ত্রীকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের বাঙালভিটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম রুজানি দাজেল (৪৫)। এ ঘটনায় রুজানির ছোট ভাই আদম দাজেল বাদী হয়ে ভগ্নিপতি আবেল সাংমাকে (৫০) আসামি করে থানায় হত্যা মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত আবেল সাংমাকে গ্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার রাতে রুজানি মুরগির মাংস রান্না করেন। কিন্তু রান্না করা মাংস সুস্বাদু না হওয়ায় স্ত্রীর ওপর রেগে যান স্বামী আবেল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে লোহার পাইপ দিয়ে আবেল স্ত্রীকে এলোপাতাড়ি পেটাতে শুরু করেন। পিটুনি খেয়ে রুজানি অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। রাত ১০টার দিকে প্রতিবেশীরা স্থানীয় মহিষখলা বাজার থেকে এক পল্লিচিকিৎসককে নিয়ে এলে তিনি তাকে মৃত ঘোষণা করেন। পরে প্রতিবেশীরা মধ্যনগর থানার ওসিকে ফোনে ঘটনাটি জানালে রবিবার সকালে ঘটনাস্থল থেকে রুজানির লাশ উদ্ধার করে পুলিশ। পাশাপাশি হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে স্বামী আবেল সাংমাকে আটক করে।

ওসি জাহিদুল হক বলেন, এ ঘটনায় নিহত নারীর ছোট ভাই আদম দাজেল বাদী হয়ে আবেল সাংমাকে আসামি করে রবিবার সন্ধ্যায় থানায় একটি হত্যা মামলা করেন। মামলা রেকর্ডের পর পুলিশের হাতে আটক আবেল সাংমাকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

 

সর্বশেষ খবর