বুধবার, ৩ আগস্ট, ২০২২ ০০:০০ টা

উখিয়ায় আবাসিক হোটেল থেকে রোহিঙ্গা তরুণীর লাশ উদ্ধার

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ার একটি আবাসিক হোটেল থেকে ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় এক রোহিঙ্গা তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বেলা ১২টার দিকে উখিয়া সদর পশ্চিম স্টেশনের আরাফাত হোটেলের চতুর্থ তলার ৩০৪ নম্বর কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির একটি দল ঘটনাস্থলের প্রাথমিক সুরতহাল শেষ করার পর নিহত তরুণীর লাশ উখিয়া থানায় নিয়ে যায়। কালো বোরকা ও সাদা শার্ট পরিহিত তরুণীর মরদেহ ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

আরফাত হোটেলের ম্যানেজার শাকুর মাহমুদ জানান, গত ১ আগস্ট সন্ধ্যা ৬টার দিকে আমার অনুপস্থিতিতে এক হোটেল বয়ের সঙ্গে কথা বলে ৩০৪ নম্বর কক্ষটি ৩০০ টাকার বিনিময়ে ভাড়া নেন নুসরাত জাহান লিজা (২৩) নামে এক তরুণী। যেখানে তার ঠিকানা ছিল টেকনাফের হ্নীলা ও পেশা চাকরিজীবী উল্লেখ করা হয়। এ ছাড়াও পিতার নাম জিসান মিয়া ও মাতা রোজিনা এবং একটি ফোন নম্বর উল্লেখ করেন। কিন্তু ঘটনার পরবর্তী তার আসল পরিচয় জানান কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের ডি ব্লকের ক্যাম্প সেক্রেটারি মাজেদ আবদুল্লাহ। তিনি বলেন, বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে তার ছবি দেখে আমরা পরিচয় নিশ্চিত করি। নিহত তরুণী কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের ডি-ব্লকের বাসিন্দা আবদুল গফুরের মেয়ে ইয়াছমিন আকতার। নিহত তরুণীর মাতা জহুরা খাতুন লাশ শনাক্তের পর জানান, তার মেয়ে সোমবার বিকালে বাসা থেকে বেরিয়ে আসে। তার সঙ্গে একজন এপিবিএন পুলিশ সদস্যের সম্পর্ক ছিল। হোটেলের রেজিস্টার্ড খাতায় লিপিবদ্ধ ফোন নম্বরটি চেক করলে আসল রহস্য বেরিয়ে আসবে বলে তিনি দাবি করেন। ঘটনা সম্পর্কে জানতে চাইলে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুহাম্মদ আলী বলেন, মধ্যরাতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। ভিতর থেকে রুমটি বন্ধ ছিল, সকালে সিআইডির প্রাথমিক তদন্ত শেষে বেলা ১২টার দিকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তিনি আরও বলেন, যেহেতু সিলিং ফ্যানে ঝুলানো অবস্থায় লাশটি পাওয়া গেছে, তাই অপমৃত্যু মামলা রুজু করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর ঘটনার বিস্তারিত জানা যাবে বলে তিনি জানিয়েছেন।

 

 

সর্বশেষ খবর