বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২ ০০:০০ টা
সারা দেশে খুনোখুনি

নিখোঁজের দুই দিন পর যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার ভেড়ামারায় নিখোঁজের দুই দিন পর রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজার লোকমান হোসেনের (৩৬) বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০টার দিকে ভেড়ামারা পাইলট হাইস্কুলের গলি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত লোকমান হোসেন বাগেরহাট জেলার সাইদুর রহমানের ছেলে। তিনি রং কোম্পানি রক্সি পেইন্টের কুষ্টিয়ার এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। কুষ্টিয়া শহরের চৌড়হাঁস মোড়ে তিনি বাসাভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করতেন।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, ১ জুলাই দুপুরে রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজার লোকমান হোসেন ভেড়ামারা শহর থেকে নিখোঁজ হন। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পাওয়ায় ওই দিন সন্ধ্যায় তার স্ত্রী জিনাত আরা টুম্পা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বুধবার সকালে স্থানীয়রা ভেড়ামারা পাইলট হাইস্কুলের গলির ড্রেনের পাশ থেকে বস্তাবন্দি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পরে ভেড়ামারা থানা পুলিশ ঘটনাস্থল থেকে বস্তাবন্দি লাশ উদ্ধারের পর তার স্ত্রী লাশটি তার স্বামী লোকমান হোসেনের বলে শনাক্ত করেন। কারা কী কারণে তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চড়াইকোল আলাউদ্দিন নগর এলাকার কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাশে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ পুলিশ উদ্ধার করেছে। বুধবার সকালে এ লাশ উদ্ধার করা হয়। নিহত ওই ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি।

মঙ্গলবার সকালে আলাউদ্দিন নগর মহাসড়কের পাশে ইলেকট্রিক পোলের গোড়ায় আনুমানিক ৬৫ বছর বয়সী অজ্ঞাত ওই ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে তারা পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। চড়াইকোল আলাউদ্দিন নগর বাজারের নৈশপ্রহরী আনোয়ার হোসেন জানান, রাত সাড়ে ৩টার দিকে পানি পানি বলে চিৎকার করতে করতে তৃষ্ণার্থ এক ব্যক্তি তার দিকে এগিয়ে এলে তিনি পানি মুখে দেওয়ার আগেই মারা যান।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত লাশের পরিচয় জানা যায়নি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর