রবিবার, ৭ আগস্ট, ২০২২ ০০:০০ টা
জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ

ঢাকায় বিএনপির বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ঢাকা মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি এবং এর অঙ্গ সংগঠনগুলো। দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহানগর দক্ষিণের বিভিন্ন থানা ও ওয়ার্ডে নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল করেন। মতিঝিল থানা বিএনপি কমলাপুর থেকে, পল্টন থানা বিএনপি শান্তিনগরে, শাহবাগ থানা বিএনপি ঢাকা মেডিকেল কলেজ ২ নম্বর গেট থেকে বঙ্গবাজার, যাত্রাবাড়ী থানা বিএনপি শহীদ ফারুক সড়কে বিক্ষোভ করে। এ ছাড়া শ্যামপুর থানা বিএনপি ধোলাইপাড়, সূত্রাপুর থানা বিএনপি জনসন রোড এলাকায়, খিলগাঁও থানা বিএনপি সিপাহিবাগ টেম্পো স্ট্যান্ড থেকে গোড়ান বাজার, চকবাজার থানা বিএনপি উর্দু রোড থেকে রয়েল হোটেল লালবাগ চৌরাস্তা, কদমতলী থানা বিএনপি জুরাইন রেলগেট থেকে ধোলাইপাড় সড়কে মিছিল করে।

এ ছাড়া ঢাকা মহানগর উত্তরের ২৬টি থানাধীন ৭১টি ওয়ার্ডে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল থেকে পুলিশ শাহ আলী থানা বিএনপি নেতা ফারুক, পল্লবীর আকিল মাহামুদ, মিরপুরের শাহিন ও নজরুল ইসলামকে গ্রেফতার করেছে বলে দলের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

মহানগর দক্ষিণ যুবদল : রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবদল। সকাল থেকেই ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের উদ্যোগে বিভিন্ন থানায় ও ওয়ার্ডে প্রতিবাদ মিছিল হয়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর