শনিবার, ১৩ আগস্ট, ২০২২ ০০:০০ টা
সাভার

গহনার জন্য স্ত্রীকে হত্যা

সাভার প্রতিনিধি

সাভারে সামিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে তার স্বামী সাদনাম সাকিব হৃদয়কে (৩০)  পুলিশ গ্রেফতার করেছে। গতকাল দুপুরে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লা থেকে তাকে গ্রেফতার করা হয়। হৃদয় ওই এলাকার জাকারিয়া হোসেনের ছেলে। সামিয়া মানিকগঞ্জের সিংগাইর থানার মিজানুর রহমানের মেয়ে।

নিহতের স্বজনরা অভিযোগ করেছেন, পাঁচ বছর আগে পারিবারিকভাবে হৃদয় ও সামিয়ার বিয়ে হয়। বিয়ের সময় সামিয়াকে ২৫ ভরি সোনার গহনা দেওয়া হয়। গহনা নিয়ে স্বামী ও শ্বশুর-শাশুড়ির সঙ্গে বাগবিতণ্ডা হয়। মাঝে মাঝেই এ নিয়ে উভয়পক্ষে ঝগড়া হতো। এর জেরেই সামিয়াকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম জানান, রাতে এনাম মেডিকেল হাসপাতাল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তিনজনের নামে মামলা করেছেন সামিয়ার বাবা। প্রধান আসামি হৃদয়কে গ্রেফতার করা হয়েছে। তার বাবা-মাকে গ্রেফতারে অভিযান চলছে।

আরেক ঘটনায় জানা গেছে, সাভারের পৌর এলাকার জাহাঙ্গীরনগর হাউজিং সোসাইটির একটি জলাশয় থেকে গতকাল দুপুরে মামুনুর রহমান পাপ্পু (২৬) নামে এক যুবকের বিকৃত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পাপ্পু নিখোঁজ হয়েছিল। এদিকে পাপ্পুকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ তুলে তিন যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্থানীয়রা। আটককৃতরা হলেন সাভার পৌর এলাকার টকু মিয়ার ছেলে রুহুল আমিন (২৩) ওমর আলীর ছেলে পাপ্পু (২২) ও নুরুন্নবীর ছেলে রাজু (২০)।

প্রত্যক্ষদর্শী রাজু জানায়, আগেরদিন বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পাপ্পু দাঁড়িয়ে ছিল হাউজিং সোসাইটির মাঠে। এ সময় রুহুল আমিন এসে পাপ্পুকে একটি অটোরিকশায় উঠিয়ে নিয়ে চলে যায়। এরপর থেকেই নিখোঁজ থাকে পাপ্পু।

 

সর্বশেষ খবর