রবিবার, ২৮ আগস্ট, ২০২২ ০০:০০ টা
অসহিষ্ণুতা

মোবাইল গেমসে বাধা, লাঠির আঘাতে মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মোবাইলে গেমস খেলায় বাধা দেওয়ায় প্রতিবেশীর লাঠির আঘাতে আসাদ খান (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল সকালে উপজেলার বড়াইল ইউনিয়নের জালশুকা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের স্ত্রী হনুফা বেগম জানান, প্রতিবেশী নুরজ্জামানের ছেলে শাহীন তাদের বাড়ির পেছনে প্রায়ই মোবাইল গেমস খেলে। সকালে আসাদ খান বাজার থেকে ফিরে দেখতে পান বখাটে শাহীন তার বাড়ির পেছনে মোবাইলে গেমস খেলছে।

এ সময় তিনি তাকে অন্যত্র গিয়ে খেলতে বললে বখাটে শাহীন ক্ষিপ্ত হয়ে তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ব্রাহ্মণবাড়িয়া নবীনগর থানার ওসি মো. আমিনুর রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। এদিকে, শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর গ্রাম থেকে অজ্ঞাত (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সদর থানার এসআই ইব্রাহিম আখন্দ জানান, সুহিলপুর গ্রামের তেলিপাড়া স্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। লাশের পরিচয় এখনো জানা যায়নি।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর