শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
অষ্টম কলাম

বউ নিতে হেলিকপ্টারে এলেন বর

পঞ্চগড় প্রতিনিধি

বউ নিতে হেলিকপ্টারে এলেন বর

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বউকে নিতে বর এসেছেন হেলিকপ্টারে। নওরোজ ফারহান নূর নামের ওই বর রাজধানীর ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসেন। তার সঙ্গে মা-বাবাসহ পরিবারের তিনজন সদস্য ছিলেন।

গতকাল দুপুরে পাবলিক ক্লাব মাঠে কয়েক শ উৎসুক গ্রামবাসী হেলিকপ্টার উঠানামা ও বর দেখতে আসেন। এ সময় জনতার ভিড় ঠেকাতে পুলিশ মোতায়েন করা হয়। অন্য বরযাত্রীরা সকালেই সড়কপথে কনের বাড়িতে পৌঁছেন। হেলিকপ্টার থেকে বরসহ পরিবারের সদস্যরা নামলে কনে পরিবারের সদস্যরা তাদের বরণ করে নেন। এই প্রথম দেবীগঞ্জে কোনো বর হেলিকপ্টারে করে বিয়ে করতে আসায় ওই এলাকার আশপাশের কয়েকটি গ্রামবাসীর মাঝে উচ্ছ্বাস-উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

কিছুদিন আগে ঢাকার মহাখালী দোহস এলাকার আকিজ পার্টিকেলের ইডি হেলাল আহমেদের ছেলে নওরোজ ফারহান নূরের সঙ্গে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার বাজারপাড়া এলাকার নূর নেওয়াজের মেয়ে নাফিসা বিনতে নওয়াজের (নেহা) পারিবারিকভাবে বিয়ে ঠিক হয়। বিয়ের তারিখ ঠিক হয় ২ সেপ্টেম্বর।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন জানান, হেলিকপ্টারে বর আসার বিষয়টি অবহিত করে থানা পুলিশকে দাওয়াত দিয়েছে কনে পক্ষ। আমাদের পক্ষ থেকে সহযোগিতা দিয়েছি। থানার সামনেই একটি মাঠে হেলিকপ্টারটি ল্যান্ড করে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর